Elon Musk: 'বাংলা মানেই বাণিজ্য', টেসলা প্রধান মাস্ককে রাজ্যে বিনিয়োগের আহ্বান মন্ত্রী গোলাম রব্বানির

রাজ্যে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী রব্বানির ওই টুইটকে বিঁধেছেন বিজেপি নেতা অমিত মালব্য

Updated By: Jan 16, 2022, 03:12 PM IST
Elon Musk: 'বাংলা মানেই বাণিজ্য', টেসলা প্রধান মাস্ককে রাজ্যে বিনিয়োগের আহ্বান মন্ত্রী গোলাম রব্বানির

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে বিনিয়োগ টানতে একাধিক বাণিজ্য সম্মেলন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এবার বিদ্যুতিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা টেসলার(Tesla) সিইও এলন মাস্ককে বাংলায় বিনিয়োগ করার আহ্বান জানালেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি(Md Ghulam Rabbani)। এর পাল্টা সমালোচনা করেছেন বিজেপি নেতা ও আইটি সেলের প্রধান অমিত মালব্য(Amit Malviya)।

সম্প্রতি টুইট করে এলন মাস্ককে ভারতে বিনিয়োগ করার আহ্বান জানান এক ব্যক্তি। সেই টুইটের উত্তরে টেসলা প্রধান(Elon Musk) লেখেন, সরকারের সঙ্গে এনিয়ে কথা চলছে। তবে এনিয়ে অনেক চ্য়ালেঞ্জের মোকাবিলা করতে হচ্ছে। সেই টুইট ট্য়াগ করে রাজ্যে লগ্নির আহ্বান জানিয়ে পাল্টা টুইট করেন গোলাম রব্বানি।

টেসলা(Tesla) প্রধানকে ট্য়াগ করে ওই টুইটে রব্বানি লেখেন, বাংলায় বিনিয়োগ করুন। পশ্চিমবঙ্গে বিনিয়োগের সেরা পরিকাঠামো রয়েছে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়(Mamata Banerjee) দূরদর্শী। বাংলা মানেই বাণিজ্য।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় বারে বারেই বলে এসেছেন, বিনিয়োগের জন্য যে পরিকাঠামোর প্রয়োজন তা রয়েছে রাজ্য। রয়েছে ল্য়ান্ড ব্যাঙ্ক, বিদ্যুত্, সড়ক সহ অন্যান্য পরিকাঠামো। অনেক ক্ষেত্রে বহু শিল্পপতি লগ্নির আশ্বাসও দিয়েছেন। তবে চোখে পড়ার মতো এখনও বড় কোনও বিনিয়োগ আসেনি রাজ্য।

আরও পড়ুন-  সাতসকালে বিকট শব্দ, চালকের তত্পরতায় দুর্ঘটনার হাত থেকে বাঁচল দত্তপুকুর লোকাল

এদিকে, রাজ্যে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী রব্বানির ওই টুইটকে বিঁধেছেন বিজেপি নেতা অমিত মালব্য। মন্ত্রীর ওই বিনিয়োগ আহ্বানকে কটাক্ষ করে মালব্য লিখেছেন, আপনার মনে হতে পারে এটা কোনও মস্করা। কিন্তু তা একেবারেই নয়। পশ্চিমবঙ্গের সংখ্য়ালঘু বিষয়ক ও মাদ্রাসা শিক্ষা দফতরের মন্ত্রী এলন মাস্ককে বাংলায় বিনিয়োগের আহ্বান জানিয়েছেন। ভোট পরবর্তী অশান্তি ও সিঙ্গুরে বিক্ষোভের রেকর্ড দিয়ে কি এলন মাস্কের ভাষণ শুরু হবে?
      
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.