Jalpaiguri: মদ খেয়ে গাড়ি চালিয়ে টোটোতে ধাক্কা, কাঠগড়ায় ট্রাফিক পুলিস

পুলিস লেখা চার চাকার গাড়ি সজোরে ধাক্কা মারলো যাত্রীবোঝাই টোটোতে। অভিযোগ ওঠে মদ্যপ অবস্থায় পুলিস লেখা চারচাকা গাড়ি নিয়ে ধুপগুড়ি থানার ট্রাফিক পুলিসের এক পুলিস কর্মী নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই টোটোতে ধাক্কা মারে।

Updated By: Jan 8, 2024, 02:35 PM IST
Jalpaiguri: মদ খেয়ে গাড়ি চালিয়ে টোটোতে ধাক্কা, কাঠগড়ায় ট্রাফিক পুলিস

প্রদ্যুৎ দাস: কাঠগড়ায় জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি থানার ট্রাফিক পুলিসের এএসআই। অভিযোগ মদ্যপান করে পুলিস লেখা চারচাকা গাড়ি নিয়ে সজোরে ধাক্কা যাত্রী বোঝাই টোটোতে। আহত বেশ কয়েকজন জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিস লেখা চার চাকার গাড়ি সজোরে ধাক্কা মারলো যাত্রীবোঝাই টোটোতে। গুরুতর আহত ৬ জন যাত্রীকে ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান। এরপরেই তাদেরকে জলপাইগুড়ি মেডিকেল কলেজে ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার রাতে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি সোনাখালি সংলগ্ন দেওমালি এলাকায় ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: Purulia: অচল প্ল্যান্ট! জলসংকট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে, ভুগছেন রোগীরা...

অভিযোগ ওঠে মদ্যপ অবস্থায় পুলিস লেখা চারচাকা গাড়ি নিয়ে ধুপগুড়ি থানার ট্রাফিক পুলিসের এক পুলিস কর্মী নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই টোটোতে ধাক্কা মারে। ভেঙে যায় টোটো। পাশাপাশি আহত বেশ কয়েকজন যাত্রী। ঘটনার পর রাতে মদ্যপ পুলিসকর্মীকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় স্থানীয়রা।

অপরদিকে সোমবার সকালে ধুপগুড়ি ট্রাফিক পুলিসের কর্তব্যরত এএসআই নিডুপ শেরপার অভিযোগ, ‘ডিউটি চলার সময় হঠাৎই রাস্তার উপরে টোটো চলে আসে। টোটোতে কোনও লাইট জ্বালানো ছিল না। যথেষ্ট কুয়াশাও ছিল, ফলে দুর্ঘটনা ঘটে। উত্তেজিত জনতা আমার উপর চড়াও হয়। আমাকে মারধর করা হয়’।

আরও পড়ুন: Hooghly: পিকনিকে ডিজে-র তান্ডব! আক্রান্ত পুলিস

তিনি আরও জানান, ‘আমার বুকে আঘাত লাগে’। বর্তমানে তিনি জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। পুলিসকর্মী নিডুপ শেরপা মদ্যপ অবস্থায় ছিলেন কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন সামান্য মধ্যপান করেছিলেন।

তবে পুলিসের এভাবে মদ্যপান করে গাড়ি চালানো ডিউটি করা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনায় পুলিস সুপার টেলিফোনে জানান পুরো ঘটনার তদন্ত করে দেখা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.