Jalpaiguri: তৃণমূল কার্যালয়ে সরকারি বৈঠক! উপস্থিত কর্মীরা, শুরু জোর বিতর্ক

ফের বিতর্কে জড়ালো তৃণমূল কংগ্রেস। শুক্রবার জলপাইগুড়ি জেলার তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সরকারি কর্মীরা। যা নিয়ে সরব বিজেপি।

Updated By: May 6, 2023, 05:39 PM IST
Jalpaiguri: তৃণমূল কার্যালয়ে সরকারি বৈঠক! উপস্থিত কর্মীরা, শুরু জোর বিতর্ক

প্রদ্যুত দাস: ফের বিতর্কের বাতাবরণ রাজনৈতিক মহলে। বিতর্ক শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বৈঠককে কেন্দ্র করে। সম্প্রতি জেলা তৃণমূলের কার্যালয়ে অনুষ্ঠিত সাংগঠনিক বৈঠকের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই শুরু আলোচনা। তোপ দাগলেন বিরোধিরা। মিটিংয়ের ছবি প্রকাশ্যে আসতেই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন বিজেপির সহ সভাপতি বুবাই কর সহ অন্যান্যরা। প্রসঙ্গ উল্লেখ করে তাঁর দাবি,"সরকারি কর্মচারীরা কোনোভাবেই রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকতে পারেন না।" পাশাপাশি তিনি এও বলেন, সঞ্জয় সিংহরা সম্পূর্ণ আইন বিরুদ্ধ কাজ করছে। এই সমস্ত খবর প্রকাশ্যে আসা সত্ত্বেও প্রশাসন কেন এখনও নিষ্ক্রিয়, তা নিয়ে ক্ষোভ উগরে দেন তিনি। বিজেপির সহ সভাপতির মতামত, এই ঘটনার একটা বিহিত হওয়া দরকার।

আরও পড়ুন: Bardhaman: আর খরচ চালাতে পারছে না, তাই গাড়ি বিক্রি করে দিচ্ছে সিপিএম?

ঠিক কি ঘটেছিল? শুক্রবার তৃণমূল ফেডারেশনের পক্ষ থেকে বাংলা সহায়তা কেন্দ্রের কর্মীদের নিয়ে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। বৈঠকটি আয়োজিত হয় জলপাইগুড়ি জেলার তৃণমূল কার্যালয়ে। এই বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূলের সরকারি কর্মচারী সংগঠনের জেলা সভাপতি সঞ্জয় সিংহ রায় সহ আরও বেশ কিছু জন সরকারি কর্মচারী। এছাড়া মিটিংয়ে ছিলেন তৃণমূলের জেলা কমিটির কোর্ডিনেটর চন্দন ভৌমিক। এই মিটিংয়ের ছবি ফেসবুকে পোস্ট করেন সঞ্জয় সিংহ। ছবি সামনে আসতেই শুরু অশান্তি। কিছুদিন আগেই তৃণমূলের জলপাইগুড়ি জেলা কমিটিতে জেলাশাসক হিসেবে নির্বাচিত হন সঞ্জয় সিংহ। এ নিয়েও শুরু হয়েছিল বিতর্ক। এরপর ফের নয়া বিতর্কে জড়ালো তৃণমূল।

আরও পড়ুন: TMCP: তৃণমূল ছাত্র পরিষদের ভার্চুয়াল বৈঠকে চোর চোর স্লোগান!

প্রসংগত, রাজ্য় জুড়ে নিত্য় অশান্তিতে বিদ্ধ বর্তমান সরকার। একদিকে শিক্ষক নিয়োগে দুর্নীতি অন্যদিকে ডি এর দাবিতে আন্দোলন চলছে রাজ্যে। সরকারি চাকরিতে টাকার বিনিময়ে অযোগ্য কর্মীদের নিয়োগের অভিযোগে সরগরম রাজ্য রাজনীতি। এর মধ্যে ঘটতে থাকা নানান বিতর্কের পরিস্থিতি আলাদা করে সরকারের অস্বস্তি বাড়াচ্ছে বলেই মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.