Molestation Case: জলপাইগুড়ির জানোয়ার! ৬৫ বছরের দাদুর কদর্য লালসার শিকার ষোড়শী নাতনি, আদালতে শেষমেশ...

Jalpaiguri News: করোনা কালের ২০২০ সালে ডিসেম্বর মাসে এই ঘটনা ঘটেছিল। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকার বাড়িতে চড়াও হয় এই বৃদ্ধ। এরপর তাকে ধর্ষণ করে।

Updated By: Oct 7, 2024, 07:58 PM IST
Molestation Case: জলপাইগুড়ির জানোয়ার! ৬৫ বছরের দাদুর কদর্য লালসার শিকার ষোড়শী নাতনি, আদালতে শেষমেশ...
নিজস্ব ছবি

প্রদ্যুত্‍ দাস: নাতনিকে ধর্ষণ। ১০ বছরের জন্য শ্রীঘরে গেল দাদু। একদিকে যখন কুলতলিতে নাবালিকা ধর্ষণের অভিযোগে বিচার চেয়ে উত্তাল। ঠিক তখনই উলটো ঘটনা ঘটল জলপাইগুড়িতে। জানা গিয়েছে, বছর ১৬ এর নাবালিকাকে ধর্ষণ করেছিল ৬৫ বছরের প্রতিবেশী এক দাদু। সাক্ষ্য প্রমাণ গ্রহণের পর অভিযুক্তকে ১০ বছরে জন্য সশ্রম কারাদন্ডের আদেশ দিল জলপাইগুড়ি বিশেষ পকসো আদালতে। একইসঙ্গে আরও ৫ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

আরও পড়ুন, Birbhum Blast: বীরভূমের খনিতে বিস্ফোরণে নিহতদের পরিবারপিছু ৩২ লাখ টাকা, ১ জনকে চাকরি দেওয়ার ঘোষণা রাজ্যের

অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ডের আদেশ। একই সঙ্গে নাবালিকাকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণের জন্য লিগাল এইড অথরিটিকে নির্দেশ দিয়েছেন বিচারক। যদিও তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত। সহকারী সরকারি আইনজীবী দেবাশিষ দত্ত জানিয়েছেন, করোনা কালের ২০২০ সালে ডিসেম্বর মাসে এই ঘটনা ঘটেছিল। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে নাবালিকার বাড়িতে চড়াও হয় এই বৃদ্ধ। এরপর তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলার জন্য ভয় দেখায়।

এরপর বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় নাবালিকারা মা তাকে দেখে ফেলে। ঘরে ঢুকলে মেয়ে তার মাকে সব খুলে বলে। এরপর জলপাইগুড়ি মহিলা থানায় মামলা দায়ের করে। এরপর তদন্ত শুরু হয়।  ২০২১ সালে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। জেল হেফাজত হয় তার। সেখান থেকেই গত ৩ বছর ধরে তার মামলার শুনানি চলে। মোট ৮ জন সাক্ষ্য দেয়। সব পক্ষ শোনার পর মাননীয় বিচারক ইন্দবর ত্রিপাঠী সোমবার অভিযুক্তকে ১০ বছরের জন্য সশ্রম কারাদণ্ডর নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন, Special Trains on Durga Puja 2024: পুজো নিয়ে আর চিন্তা নেই! শিয়ালদহ-হাওড়া থেকে এল রেলের বিরাট আপডেট...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.