Mamata Banerjee Sanghati Rally| Malda: তৃণমূলের সংহতি মিছিলে উঠল জয় শ্রীরাম স্লোগান, কী বললেন ব্লক সভাপতি

Mamata Banerjee Sanghati Rally| Malda: স্লোগানে গলা মেলালেন মর্জিনা থেকে শুরু করে জেলা পরিষদ সদস্য রবিউল। পাশাপাশি স্লোগান উঠলো রাম রহিম এক, হিন্দু মুসলিম ভাই ভাই

Updated By: Jan 22, 2024, 07:38 PM IST
Mamata Banerjee Sanghati Rally| Malda: তৃণমূলের সংহতি মিছিলে উঠল জয় শ্রীরাম স্লোগান, কী বললেন ব্লক সভাপতি

রণজয় সিংহ: অযোধ্য়ায় রামমন্দিরে হয়ে গেল রামলালার প্রাণপ্রতিষ্ঠা। প্রধানমন্ত্রীর সক্রিয় অংশগ্রহণ তাঁবু থেকে মন্দিরের উঠে এলেন শ্রীরাম। এই দিনই কলকাতা-সহ রাজ্যে সংহতি যাত্রার ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন কলকাতায় হাজরা মোড় থেকে পার্কসার্কাস পর্যন্ত মিছিল করে যান মমতা। সেরকমই এক সংহতি মিছিল হয়েছিল মালদহের হরিশ্চন্দ্ররপুরে। আর সেই মিছিলেই সুর কাটল 'জয় শ্রীরাম' স্লোগানে।

আরও পড়ুন-উন্নয়নের নামে যারা ভোট চাইতে পারে না তাদের তা চাইতে হয় ধর্মের নামে, সংহতি যাত্রায় সরব অভিষেক

হরিশ্চন্দ্রপুরে আজ সংহতি মিছিল বের হয়েছিল তৃণমূলের নেতৃত্বে। সেই মিছিলে খোদ ব্লক সভাপতি-সহ জেলা পরিষদের সদস্যরাও গলা মেলালেন। সঙ্গে উঠল সম্প্রীতির স্লোগানও। এই খবর ছড়িয়ে পড়তেই কটাক্ষের সুর বিজেপির গলায়। মিছিলটি আজ বের করে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের তরফে।

ব্লকের নব-নির্বাচিত সভাপতি মর্জিনা খাতুনের নেতৃত্বে তুলসিহাটা মস্তান মোড় থেকে শুরু হয় সংহতি মিছিল। উপস্থিত ছিলেন ব্লক সভাপতি মর্জিনা খাতুন, জেলা তৃণমূলের সহ-সভাপতি হারাধন দাস, জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ রবিউল ইসলাম-সহ চারটি অঞ্চলের পদাধিকারী এবং জন-প্রতিনিধিরাও। মিছিলে কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

পঞ্চায়েত ভোটে ভরাডুবির পর এই ব্লকে গোষ্ঠীদ্বন্দ্বে কার্যত জেরবার হয়ে পড়েছিল শাসক শিবির। কিন্তু ব্লক সভাপতি পরিবর্তনের পরেই যেন পাল্টে গেল চেহারা। মর্জিনার ডাকে ঐক্যবদ্ধ তৃণমূল। এদিকে মর্জিনার এই মিছিল থেকেই উঠল জয় শ্রীরাম স্লোগান। স্লোগানে গলা মেলালেন মর্জিনা থেকে শুরু করে জেলা পরিষদ সদস্য রবিউল। পাশাপাশি স্লোগান উঠলো রাম রহিম এক, হিন্দু মুসলিম ভাই ভাই।

মর্জিনা খাতুনের দাবি এই মিছিল সম্প্রীতির মিছিল। তাই মিছিল থেকে সেই বার্তাই দেওয়া হয়েছে। পাশাপাশি হরিশ্চন্দ্রপুর ১ এ ব্লক তৃণমূল সভাপতি জিয়াউর রহমানের নেতৃত্বেও হরিশ্চন্দ্রপুর সদরে হয় সংহতি মিছিল।অন্যদিকে মিছিল নিয়ে বিজেপির কটাক্ষ, ভোট হারানোর ভয়ে রাম নাম নিচ্ছে তৃণমূল। যতই রাম নাম নিক তৃণমূলের আর হাল ফিরবে না।

মর্জিনা খাতুন বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যজুড়ে সংহতি মিছিল হয়েছে। তুলসিহাটা মস্তান মোড় থেকে মিছিল শুরু হয়েছে। আমাদের একটাই স্লোগান, রাম রহিম এক হ্যায়। আমাদের মধ্যে বিভেদ নাই। আমরা যেমন শ্রীরাম বলতে পারি তেমনি আল্লাহু আকবর বলতেও পারি। আল্লাহ ও রাম একই জিনিস। আমরা সংহতির শুভেচ্ছা দিতে চাই।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.