শাহ অসুস্থ, বাংলার সভায় ডাক পড়তে পারে যোগীর

অসুস্থতার কারণে  তিনি আসতে না পারলে.  বাংলার ৫টি সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন যোগী আদিত্যনাথ। বিজেপি সূত্রে তেমনটাই খবর মিলেছে।

Updated By: Jan 17, 2019, 03:31 PM IST
শাহ অসুস্থ, বাংলার সভায় ডাক পড়তে পারে যোগীর

নিজস্ব প্রতিবেদন:  বিজেপি সভাপতি অমিত শাহ অসুস্থ। সোয়াইন ফ্লু-র থাবায় তিনি বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন। এদিকে, বাংলায় তাঁর সভা ঘিরে প্রস্তুতি তুঙ্গে। এই অবস্থায় অমিত শাহের বদলে বিকল্প মুখ ভেবে রাখল বিজেপি। অসুস্থতার কারণে  তিনি আসতে না পারলে.  বাংলার ৫টি সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন যোগী আদিত্যনাথ। বিজেপি সূত্রে তেমনটাই খবর মিলেছে।

আরও পড়ুন: ৪১ বছর পর কলকাতায় আবার সার্কাস হবে, ১৯’এর ব্রিগেডকে কটাক্ষ মুকুলের

রথের চাকা এখন গাড্ডায়। বিকল্প হিসাবে  বাংলার মাটিতে ৫ টি সভা করার  কর্মসূচি নিয়েছে বিজেপি। প্রধান বক্তা নরেন্দ্র মোদীর প্রধান সেনাপতি অমিত শাহ। কিন্তু তাতেও যেন বাধা পড়ল! সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিত্সাধীন অমিত শাহ।  এইমস-এ ভর্তি রয়েছেন তিনি। ডিরেক্টরের নেতৃত্বাধীন এক চিকিত্সকদলের পর্যবেক্ষণে রয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, আপাতত সুস্থ রয়েছেন অমিত শাহ। তবে শরীর দুর্বল রয়েছে, যেটা স্বাভাবিক। দুর্বলতা কাটিয়ে উঠতে কিছুটা সময় লাগবে। দু-একদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে অমিত শাহকে।

রথযাত্রা করতে চেয়ে ফের নবান্নে বিজেপি, গৃহীত হল চিঠি

এদিকে, ২০ জানুয়ারি মালদহে অমিত শাহর প্রথম সভা। বাংলায় মোট ৫টি সভা করার কথা রয়েছে তাঁর। এই অবস্থায় অমিত শাহ সভায় আসতে পারবেন কিনা, তাঁর শরীর কতটা সঙ্গ দেবে তাঁর, সেবিষয়ে চিন্তিত বিজেপি শিবির। তাই আগেভাগেই বিকল্প মুখ ভেবে রেখেছে তারা। অমিত শাহর শরীর সুস্থ না হলে, তিনি যদি বাংলার সভা না আসতে পারেন, তবে প্রধান বক্তা হিসাবে আসবেন যোগী আদিত্যনাথ। বিজেপির তরফে তেমনটাই ইঙ্গিত মিলেছে।

 এখনও পর্যন্ত বাংলায় বিজেপির নির্ধারিত কর্মসূচি...

রাজ্যে ৫ টি সভা করার কথা রয়েছে অমিত শাহের।

 ২০ জানুয়ারি মালদহে অমিত শাহর প্রথম সভা।

২১ জানুয়ারি সিউড়ি ও ঝাড়গ্রামে দুটি সভা করার কথা।

২২ জানুয়ারি জয়নগর ও কৃষ্ণনগরে আরও দুটি সভা করার কথা বিজেপি সভাপতির।

.