গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১০ জনের, করোনায় কিনা খতিয়ে দেখছে স্বাস্থ্য দফতর

পাশাপাশি, বিভিন্ন হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ্যের বিভিন্ন জায়গা থেকে নতুন করে ১০ জনের মৃত্যুর খবর এসেছে।

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Apr 14, 2020, 10:53 PM IST
গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১০ জনের, করোনায় কিনা খতিয়ে দেখছে স্বাস্থ্য দফতর

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কায় বন্ধ হয়ে গিয়েছিল চিনারপার্কের চার্ণক হাসপাতাল। মঙ্গলবার মৃত চিকিৎসকের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলেই দাবি হাসপাতাল কর্তৃপক্ষের। তবে সরকারি তরফে করোনা সংক্রমণ নিয়ে কোনও তথ্য সম্পর্কে জানানো হয়নি।

পাশাপাশি, বিভিন্ন হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ্যের বিভিন্ন জায়গা থেকে নতুন করে ১০ জনের মৃত্যুর খবর এসেছে। রিপোর্টে এদের করোনা পজেটিভ মিলেছে। এ ক্ষেত্রে হাসপাতালগুলির তালিকায় রয়েছে কলাম্বিয়া এশিয়া হাসপাতাল। 
বেলেঘাটা আইডি হাসপাতাল। আলিপুর কমান্ড হাসপাতাল। অন্যদিকে এখনও আরজিকর মেডিক্যাল কলেজে হাসপাতালের মর্গে পড়ে রয়েছে পজিটিভ হওয়া ৬ জনের দেহ। সূত্রের খবর, ভদ্রেশ্বরেও মৃত্যু হয়েছে ১ জনের।

তবে এই ১০ জনের মৃত্যু করোনা সংক্রমণে নাকি অন্য কোনও কারণে তা এখনও স্পষ্ট করেনি স্বাস্থ্য দফতর। উল্লেখ্য, আজ স্বাস্থ্যভবনের তরফে যে মেডিক্যাল বুলেটিন প্রকাশিত হয়েছে তাতে বলা হয়েছে নতুন করে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১০। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭ জনের। যদিও নতুন করে করোনা আক্রান্তে মৃত্যুর কোনও তথ্য প্রকাশিত  হয়নি স্বাস্থ্যভবনের তরফে।

.