Bolpur: বগটুইয়ের ছায়া বোলপুরে! ঘুমের মধ্যে পুড়ে গেল শিশু-সহ ৩, মৃত্যুর সঙ্গে লড়ছেন বাবা...

Bolpur Incident: ফের বগটুইয়ের ছায়া বোলপুরে। রাতে ঘুমন্ত অবস্থায় তিনজনকে পুড়িয়ে চেষ্টা বীরভূমের বোলপুরে। আগুনে ঝলসে মৃত্যু হয়েছে মা ও ছেলের।

Updated By: Jul 5, 2024, 11:49 AM IST
Bolpur: বগটুইয়ের ছায়া বোলপুরে! ঘুমের মধ্যে পুড়ে গেল শিশু-সহ ৩, মৃত্যুর সঙ্গে লড়ছেন বাবা...

প্রসেনজিৎ মালাকার: ফের বগটুইয়ের ছায়া বোলপুরে। রাতে ঘুমন্ত অবস্থায় তিনজনকে পুড়িয়ে মারার চেষ্টা বীরভূমের বোলপুরে। ইতোমধ্যে জানা গিয়েছে, আগুনে ঝলসে মৃত্যু হয়েছে মা ও ছেলের।

বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কের পাশে বাম চাঁদাই পুরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্বামী। নৃশংস ঘটনাটি ঘটেছে বোলপুর থানার রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুন গীত গ্রামে। 

মৃতার আত্মীয়রা বলেন বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া করে একতলা বাড়িতে জানলা খুলে ছোটো ছেলে আয়ান শেখ (৪) ও স্ত্রী রূপা বিবি (৩০) কে নিয়ে ঘুমোচ্ছিলেন সেখ তুতা (৩৮)।  এই অবস্থায় কেউ জানলা দিয়ে কেরোসিন তেল ছিটিয়ে আগুন ধরিয়ে পালায়। তাদের চিৎকারে চেঁচামেচিতে উঠে আসে পাশের রুমে শুয়ে থাকা তাদের বড় ছেলে শেখ রাজ। তাঁর চেঁচামেচিতে গ্রামের লোকজন বাড়িতে আসে। ততক্ষণে তিনজনেই আগুনে ঝলসে যায়।

তিনজনকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপরেই তাদেরকে বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্ধমান আনার পথে  প্রথমে ছোট ছেলে আয়ানের মৃত্যু ঘটে। ঠিক তার পড়েই মায়ের মৃত্যু হয়।

আরও পড়ুন:Dhantala Death: জমি দিতে চায়নি বিশেষভাবে সক্ষম বোন, ভয়ংকর কাণ্ড করল ভাই

উল্লেখ্য, ২০২২ সালে বগটুইতে বোমা মেরে খুন করা হয় বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখকে। প্রতিশোধ নিতে ওইদিন রাতেই ভাদু অনুগামীরা ১২টি ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। অগ্নিসংযোগ করে শিশু ও নারী সহ ১০ জনকে গনহত্যা করা হয়। কলকাতা হাইকোর্টের নির্দেশে সেই ঘটনার তদন্ত শুরু করে সিবিআই। গণহত্যা মামলার তদন্ত করতে গিয়ে অন্যান্য অভিযুক্তদের সঙ্গে এই ৩ জনের নাম উঠে আসে।

বগটুই হত্যাকাণ্ডকে দুভাগে ভাগ করা যেতে পারে। একটি হল ভাদু শেখের হত্যা এবং অন্যটি হল একাধিক জনকে পুড়িয়ে মারার ঘটনা। ওই দুটি ঘটনারই তদন্ত করছে সিবিআই। বগটুইকাণ্ডে ধৃতদের জেরা করে বেশ কয়েকজনের নাম পেয়েছিল সিবিআই। তারই ভিত্তিতে গ্রেফতার করা হয় নুর আলি শেখ, শের আলি শেখ, আসিফ শেখ, বিকির শেখ, জাসিফ শেখ, সাইদুল শেখ ও জামিলুল শেখ নামে মোট ৭ জনকে। এরা সবাই বগটুইয়ের বাসিন্দা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.