সোদপুরে ঘুমন্ত বাবা-মাকে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন ছেলের!

অমিত পেশায় সেলসম্যান। মঙ্গলবার রাতে নির্দিষ্ট সময়েই কাজ সেরে বাড়ি ফেরে সে। রাতে খাওয়াদাওয়া করে, এরপর নিজের ঘরে চলে যায় অমিত। 

Updated By: Sep 25, 2019, 09:55 AM IST
সোদপুরে ঘুমন্ত বাবা-মাকে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন ছেলের!

নিজস্ব প্রতিবেদন: ঘুমন্ত বাবা-মাকে দরজার ডাসা দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোদপুরের নাটাগড় এলাকায়। মৃতদের নাম সুনীল সাহা(৬৫) ও শেফালি সাহা (৬০)। ঘটনায় অভিযুক্ত ছেলে অমিতকে গ্রেফতার করেছে পুলিস।

 

জানা গিয়েছে, অমিত পেশায় সেলসম্যান। মঙ্গলবার রাতে নির্দিষ্ট সময়েই কাজ সেরে বাড়ি ফেরে সে। রাতে খাওয়াদাওয়া করে, এরপর নিজের ঘরে চলে যায় অমিত। রাতের খাওয়ার পর নিজেদের ঘরে শুতে চলে যান তার বাবা-মাও। অভিযোগ, বাবা-মা ঘুমিয়ে যাওয়ার পর তাদের ঘরে ঢোকে অমিত। এরপর দরদার ডাসা দিয়ে তাদের মাথায় সজোরে আঘাত করে।

প্রেমিকের পুরুষাঙ্গ কেটে সটান থানায় হাজির প্রেমিকা!

আর্তনাদ শুনে প্রতিবেশী তাদের ঘরে ঢুকে দেখেন, বিছানায় রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে অমিতের বাবা-মা। পাশেই বসে ছিল সে। সুনীল ও শেফালিকে উদ্ধার করে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। চিকিত্সকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাঁদের মৃত্যু হয়েছে বলে চিকিত্সকরা জানিয়েছেন।

অমিতকে ঘোলা থানার পুলিসের হাতে তুলে দেন স্থানীয়রা। তবে এই ঘটনার নেপথ্য কী কারণ থাকতে পারে, তা নিয়ে ধোঁয়াশায় পুলিসও। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় ভয়াবহতায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

 

.