যুবতী সতীনের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল! প্রতিবাদ প্রথম স্ত্রীর, তারপর...

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় স্ত্রীর সঙ্গে অশ্লীল, আপত্তিকর ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বামীর। এই নিয়ে প্রতিবাদ করেছিলেন প্রথম পক্ষের স্ত্রী। আর তাই প্রথম স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়।

কালনার চৌঘরিয়া গ্রামের বাসিন্দা বকুল শেখের সঙ্গে বছর ১২ আগে বিয়ে হয়েছিল সোনাডাঙার বাসিন্দা নাজিমা বিবির। দম্পতির একটি কন্যাসন্তানও হয়। স্বামী, সন্তানকে নিয়ে সুখেই চলছিল সংসার। কিন্তু আচমকাই ছন্দপতন ঘটে। মাস তিনেক আগে পাশের গ্রামের এক যুবতীকে ফের বিয়ে করেন বকুল শেখ।

অভিযোগ, এরপরই সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বকুল। নিমেষেই সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। তা চোখে পড়ে প্রথম স্ত্রী নাজিমা বিবি। স্বামীর এহেন অশ্লীল পোস্টের প্রতিবাদ করেন নাজিমা বিবি। আপত্তি জানান তিনি। এই বিষয়ে কালনা থানায় অভিযোগও জানান তিনি।

অভিযোগ, এরপরই শুরু হয় অশান্তি। ঝামেলা শুরু হতেই নাজিমা বিবিকে মারধর করতে থাকে বকুল। একাধিকবার স্ত্রীর গায়ে হাত তোলেন তিনি। অত্যাচারে জর্জরিত নাজিমা বিবি এরপর স্বামীর ঘর ছেড়ে বাপের বাড়ি চলে যান। পরে আবার তাঁকে বুঝিয়ে বাড়ি ফিরিয়ে নিয়ে যান শেখ বকুল।

আরও পড়ুন, পড়শিদের মদতেই স্ত্রীর পরকীয়া, সন্দেহে ঘরের সামনে বিদ্যুতের তার বিছিয়ে খুন ৩ জনকে!

কিন্তু, বুধবার ফের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ বাঁধে। আর তখনই মারধরের পর গলায় ফাঁস দিয়ে শেখ বকুল স্ত্রী নাজিমা বিবিকে খুন করেন বলে অভিযোগ। এই ঘটনায় কালনা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে স্বামী বকুল শেখকে আটক করেছে পুলিস। তবে শ্বশুরবাড়ির বাকি লোকেরা পলাতক।

English Title: 
Husband strangled wife to death after posting obscene pic with second wife
News Source: 
Home Title: 

যুবতী সতীনের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল! প্রতিবাদ প্রথম স্ত্রীর, তারপর...

যুবতী সতীনের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল! প্রতিবাদ প্রথম স্ত্রীর, তারপর...
Yes
Is Blog?: 
No
Section: