Nadia Murder: পরদিনই ডিভোর্স, আগের রাতে স্ত্রীর কাছে এসে ভয়ংকর কাণ্ড স্বামীর!

 বাইকে করে ছোট মেয়েকে স্ত্রীর কাছে দিতে আসে। মেয়েকে নিতে সুজাতা ঘর থেকে বেরোতেই...

Updated By: Jul 15, 2022, 12:46 PM IST
Nadia Murder: পরদিনই ডিভোর্স, আগের রাতে স্ত্রীর কাছে এসে ভয়ংকর কাণ্ড স্বামীর!
নিজস্ব চিত্র

বিশ্বজিৎ মিত্র: ডিভোর্সের আগের রাতেই স্ত্রীকে গুলি করে খুন স্বামীর। পলাতক অভিযুক্ত স্বামী। ঘটনাটি নদিয়ার হাঁসখালি থানার কৈখালির। 

মৃতার নাম সুজাতা বিশ্বাস। বয়স ২৬ বছর। ১২ বছর আগে দেখাশোনা করে হাঁসখালির বাসিন্দা ত্রিশূল বিশ্বাসের সাথে সুজাতা বিশ্বাসের বিয়ে হয়। দুই কন্যাসন্তানও হয় দম্পতির। কিন্তু দাম্পত্য কলহের জন্য তিন বছর আগে রানাঘাট আদালতে ডিভোর্সের মামলা রুজু করেন স্বামী-স্ত্রী। শুক্রবারই ছিল ডিভোর্স মামলার চূড়ান্ত শুনানি।

অভিযোগ, তার আগেই বৃহস্পতিবার রাতে স্ত্রী সুজাতা বিশ্বাসের বাপের বাড়িতে আসে স্বামী ত্রিশূল। বাইকে করে ছোট মেয়েকে স্ত্রীর কাছে দিতে আসে। মেয়েকে নিতে সুজাতা ঘর থেকে বেরোতেই, তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালায় ত্রিশূল বিশ্বাস। গুলিবিদ্ধ সুজাতাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

ঘটনার সময় দিদির পিছনেই ছিলেন সুজাতার বোন। তিনি প্রত্যক্ষদর্শী। তিনি জানান যে, জামাইবাবু দিদিকে গুলি করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিস। 

আরও পড়ুন, নওশাদ সিদ্দিকীর আসার খবরে দরজায় তালা ভাঙড়ের মৃতের পরিবারের! তৃণমূল-যোগের অভিযোগ

Sealdah Metro: প্রথমে দিনেই ব্যাপক সাড়া, শিয়ালদহ মেট্রোয় চড়লেন কতজন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.