Interfaith Marriage: ভিন ধর্মে প্রেম-বিয়ে! অশান্তিতে আত্মঘাতী স্বামী, চরম পরিণতি হুগলির যুগলের

ওই যুবককে গ্রেফতারও করে পুলিস।

Updated By: Jan 19, 2022, 01:12 PM IST
Interfaith Marriage: ভিন ধর্মে প্রেম-বিয়ে! অশান্তিতে আত্মঘাতী স্বামী, চরম পরিণতি হুগলির যুগলের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভিন ধর্মের যুগলের বিয়ে (Interfaith Marriage) নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তির জেরে আত্মঘাতী (Suicide) হল স্বামী । চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) ভদ্রেশ্বরে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিস দেহ উদ্ধার করতে এলে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভে ফেটে পড়েন।

জানা গিয়েছে, এলাকারই এক নাবালিকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিল ওই যুবক। যুগলের দুজন দুই ধর্মের। তবে তা সত্ত্বেও তাদের ভালোবাসায় কোনও টান পড়েনি। দীর্ঘদিন সম্পর্কের পরই ওই যুবক ভিন ধর্মের প্রেমিকাকে বিয়ে করে। তারপর থেকেই অশান্তির সূত্রপাত। ভিন ধর্মের যুগলের বিয়েতে (Interfaith Marriage) আপত্তি জানায় প্রেমিকার পরিবার। এই ঘটনায় ওই নাবালিকার মা ভদ্রেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতারও করে পুলিস।

কিছুদিন জেলে থাকার পর ছাড়া পায় ওই যুবক। অভিযোগ, জেল থেকে ছাড়া পাওয়ার পর আবার নতুন করে অশান্তি শুরু হয়। ভিন ধর্মে বিয়েকে (Interfaith Marriage) কেন্দ্র করে মেয়ের বাড়ির লোক অশান্তি করতে শুরু করে। এরপরই এদিন সকালে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী (Suicide) ওই যুবক। এরপর পুলিস দেহ উদ্ধার করতে এলে স্থানীয় মানুষ দেহ আটকে রেখে বিক্ষোভে ফেটে পড়ে। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানাতে থাকে।এই নিয়ে উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। পুলিস বিষয়টি মীমাংসার চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন, Netaji Tableau: কেন্দ্রের প্রত্যাখ্যান! কলকাতায় প্রজাতন্ত্র দিবসে প্রদর্শিত হবে নেতাজির ট্যাবলো

Anubrata Mandal: লটারিতে কোটি টাকা জেতা নিয়ে মুখ খুললেন অনুব্রত, তবুও রইল রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.