সন্তান ধারনে অক্ষমতাই কি হিংসাশ্রয়ী করে তোলে মনুয়াকে, হৃদয়পুর হত্যাকাণ্ডে মনস্তাত্বিক দৃষ্টিভঙ্গি প্রয়োগের পথে তদন্তকারীরা

হৃদয়পুর হত্যাকাণ্ডে নতুন তথ্য। এক ভিডিও ক্লিপ। অনুপম ও মনুয়ার। ২০১৬ সালের ভ্যালেন্টাইনস ডে'র দিন। বিয়ের একমাসের মাথায় এক পিকনিকে যান নবদম্পতি। সেখানে এক খেলায় যোগ দেন দুজনে। ট্রুথ অ্যান্ড ডেয়ারিং। খেলাচ্ছলে একে অপরের দোষগুণ খোলাখুলি বিচার করা। বন্ধুদেরই কারও মোবাইল ক্যামেরায় তোলা সেই ফুটেজ।

Updated By: May 22, 2017, 09:28 AM IST
সন্তান ধারনে অক্ষমতাই কি হিংসাশ্রয়ী করে তোলে মনুয়াকে, হৃদয়পুর হত্যাকাণ্ডে মনস্তাত্বিক দৃষ্টিভঙ্গি প্রয়োগের পথে তদন্তকারীরা

ওয়েব ডেস্ক: হৃদয়পুর হত্যাকাণ্ডে নতুন তথ্য। এক ভিডিও ক্লিপ। অনুপম ও মনুয়ার। ২০১৬ সালের ভ্যালেন্টাইনস ডে'র দিন। বিয়ের একমাসের মাথায় এক পিকনিকে যান নবদম্পতি। সেখানে এক খেলায় যোগ দেন দুজনে। ট্রুথ অ্যান্ড ডেয়ারিং। খেলাচ্ছলে একে অপরের দোষগুণ খোলাখুলি বিচার করা। বন্ধুদেরই কারও মোবাইল ক্যামেরায় তোলা সেই ফুটেজ।

সন্তান ধারনে অক্ষমতাই কি অসহিষ্ণু করে তোলে মনুয়াকে। হৃদয়পুর হত্যাকাণ্ডে নতুন তথ্য ভাবাচ্ছে তদন্তকারীদেরও। জেরায় পুলিস জানতে পেরেছে মনুয়ার ওভারিয়ান সিস্ট অপারেশন হয়েছিল। এর জেরে সন্তান ধারণে সমস্যা হবে কি না, চিকিত্‍সকদের কাছে তা জানতে চান অনুপম। মনুয়া একথা জানতেই অনুপমের সঙ্গে তার তুমুল অশান্তি হয়। তবে কি, অসম্পূর্ণতাই হিংসাশ্রয়ী করে তোলে মনুয়াকে? এই অপরাধের দিকে মনস্তাত্বিক দৃষ্টিভঙ্গি দিয়েও এখন দেখছেন তদন্তকারীরা। (আরও পড়ুন- বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু)

.