শেওড়াফুলি বৈদ্যবাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অজয় প্রতাপ সিংয়ের প্রধান তিন লক্ষ্য

শেওড়াফুলি বৈদ্যবাটি শহর তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অজয় প্রতাপ সিং। তিনি বৈদ্যবাটি পুরসভার প্রাক্তন চেয়ারম্যানও বটে। দলের নতুন দায়িত্ব পেয়ে যেমন খুশি অজয় প্রতাপ সিং, তেমনই নতুন উদ্যমে ঝাঁপিয়েও পড়েছেন কাজে। হাতে তাঁর হাজারো কাজ। এত বড় এলাকার সংগঠনের গুরুদায়িত্ব বলে কথা। তারই মাঝে গুরুত্ব অনুযায়ী কাজের তালিকাও করে ফেলেছেন। আপাতত তাঁর, প্রধান লক্ষ্য তিনটে।

Updated By: May 21, 2017, 08:45 PM IST
 শেওড়াফুলি বৈদ্যবাটি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অজয় প্রতাপ সিংয়ের প্রধান তিন লক্ষ্য

ওয়েব ডেস্ক: শেওড়াফুলি বৈদ্যবাটি শহর তৃণমূল কংগ্রেসের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অজয় প্রতাপ সিং। তিনি বৈদ্যবাটি পুরসভার প্রাক্তন চেয়ারম্যানও বটে। দলের নতুন দায়িত্ব পেয়ে যেমন খুশি অজয় প্রতাপ সিং, তেমনই নতুন উদ্যমে ঝাঁপিয়েও পড়েছেন কাজে। হাতে তাঁর হাজারো কাজ। এত বড় এলাকার সংগঠনের গুরুদায়িত্ব বলে কথা। তারই মাঝে গুরুত্ব অনুযায়ী কাজের তালিকাও করে ফেলেছেন। আপাতত তাঁর, প্রধান লক্ষ্য তিনটে।

আরও পড়ুন গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের

জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সৈনিক হিসেবে তাঁর প্রথম তিনটে কাজ হল - এক, এলাকার একেবারে বুথ স্তর থেকে দলের সংগঠনকে আরও সম্প্রসারণ এবং মজবুত করে তোলা। এলাকার স্থানীয় যুবক যুবতীরা যাতে ভালোবেসে দলের কাজ করতে আসেন, সেটা সুনিশ্চিত করা। দুই, দলে কিছু মানুষ অনেক ভালো কাজ করা সত্ত্বেও অবহেলিত হয়ে থাকলে, তাঁদের আরও বেশি কাজের দায়িত্ব দিয়ে উন্নয়নের মূলস্রোতে ফিরিয়ে নিয়ে আসা। তিন, এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা। তাঁর এলাকাও যেন ছোট ভারত। নানা ধর্মের মানুষ বসবাস করেন। তিনি আশাবাদী, এলাকার মানুষ পুঁথিগতভাবে এবং সামাজিকভাবেও আধুনিক মনোষ্ক। তাই, শেওড়ফুলি বৈদ্যবাটি অঞ্চলে অন্তত কোনও সাম্প্রদায়িক শক্তিকে তিনি মাথাচাড়া দিতে দেবেন না।

আরও পড়ুন  গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল মালদা স্টেশন চত্বর

.