হাওড়ায় মাথায় ল্যাম্প পোস্ট ভেঙে পড়ে মর্মান্তিক পরিণতি হল যুবকের

শুক্রবার রাতে খাওয়া সেরে বাড়ির সামনে ৬ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন ডোমজুড় নিবরা নিমতলার বাসিন্দা শাহরুখ। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে পণ্যবোঝাই একটি লরি। ল্যাম্প পোস্টটি সোজা এসে পড়ে শাহরুখের মাথায়।

Updated By: Jun 23, 2018, 09:48 AM IST
হাওড়ায় মাথায় ল্যাম্প পোস্ট ভেঙে পড়ে মর্মান্তিক পরিণতি হল যুবকের

নিজস্ব প্রতিবেদন: মাথায় ল্যাম্প পোস্ট ভেঙে পড়ে মৃত্যু হল এক যুবকের। শুক্রবার রাতে হাওড়ার ডোমজুড়ে ঘটে ঘটনাটি। একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা মারলে ল্যাম্পপোস্টটি শাহরুখ মণ্ডল নামে ওই যুবকের মাথায় ভেঙে পড়ে। এসএসকেএম-এ যুবকের মৃত্যু হয়। 

শুক্রবার রাতে খাওয়া সেরে বাড়ির সামনে ৬ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন ডোমজুড় নিবরা নিমতলার বাসিন্দা শাহরুখ। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে পণ্যবোঝাই একটি লরি। ল্যাম্প পোস্টটি সোজা এসে পড়ে শাহরুখের মাথায়। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান পরিজনরা। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজের বিরুদ্ধে কোমর বেঁধে যুদ্ধে নামল তৃণমূল

ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় নিমতলা এলাকায়। ঘাতক লরির চালকের গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। ডোমজুড় থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চালক পলাতক। তিনি মত্ত ছিলেন কি না খতিয়ে দেখছে পুলিস। 

.