Howrah: হাওড়ায় CPIM নেতার অস্বাভাবিক মৃত্যু, রেললাইনে মিলল রক্তাক্ত দেহ

মাথায় পিছনে আঘাত, নাকে রক্তক্ষরণের চিহ্ন। খুন করা হয়েছে, দাবি পরিবারের।

Updated By: Feb 23, 2022, 02:45 PM IST
Howrah: হাওড়ায় CPIM নেতার অস্বাভাবিক মৃত্যু, রেললাইনে মিলল রক্তাক্ত দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সিপিআইএম-এর এক নেতার অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ফের চাঞ্চল্য ছড়াল হাওড়ায়। মৃতের নাম সৌমেন কুন্ডু (৪২)। হাওড়া চ্যাটার্জি হাটের ছোট ভট্টাচার্য পাড়া সিপিআইএম-এর শাখা সম্পাদক ছিলেন সৌমেন কুন্ডু। সোমবার রাতে দক্ষিণ-পূর্ব রেলের আবাদা স্টেশনের কাছে রেললাইনের ধার থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। উদ্ধার করে রেল পুলিস। রাতেই রেল পুলিসের পক্ষ থেকে পরিবারকে ফোন করে সৌমেন কুন্ডুর দেহ উদ্ধারের খবর জানানো হয়। 

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সোমবার বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। সাইকেলে করেই বের হন তিনি। বাড়িতে বলে গিয়েছিলেন, দুপুরে আর খেতে আসবেন না। তবে অনেক রাত পর্যন্তও বাড়ি না ফেরায় পরিবারের লোক চ্যাটার্জি হাট থানায় নিখোঁজের অভিযোগ জানান। কিন্তু অভিযোগ, স্থানীয় থানার পুলিসের থেকে কোনওরকম সহযোগিতা মেলেনি। এরপরই হাওড়া সিটি পুলিস কমিশনারের অফিসে যোগাযোগ করেন সৌমেন কুন্ডুর পরিবার। পরবর্তীতে তাঁরা লালবাজারেও যোগাযোগ করেন। শেষে অনেক রাতে রেল পুলিস দেহ উদ্ধার করে।

সিপিআইএম-এর স্থানীয় নেতৃত্ব জানিয়েছেন, সৌমেন ছিলেন অজাতশত্রু। তিনি পার্টির শাখা সম্পাদক ছিলেন। আনিশ খানের মৃত্যুর ঘটনায় তিনি বাসস্ট্যান্ড এলাকায় একটি প্রতিবাদ মিছিলের নেতৃত্বও দিয়েছেন। পরিবার ও দলের তরফে দাবি, খুন করা হয়েছে সৌমেন কুন্ডুকে। মৃতের দাদার দাবি তেমনই। সৌমেন কুন্ডুর মৃত্যুকে আত্মহত্যা বলে মানতে নারাজ পরিবার ও দল। মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন তাঁরা। কারণ তাঁদের দাবি, মৃতের মাথায় পিছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। নাক দিয়েও রক্তক্ষরণের ছবি ধরা পড়েছে। শালিমার জিআরপি তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছে পরিবার।

আরও পড়ুন, Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

Anish Khan Death: আনিসকাণ্ডে সাসপেন্ড ২ পুলিসকর্মী, এরাই কি গিয়েছিলেন ছাত্রনেতার বাড়িতে?

Anish Khan Death: "মমতা ব্যানার্জির পুলিসই খুন করেছে আনিসকে", বিস্ফোরক Suvendu

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.