Sukanta Majumdar On Howrah Clash: বাংলায় অশান্তির পেছনে বিদেশি ফান্ডিং রয়েছে, সরব সুকান্ত মজুমদার

বেলদায় দলের এক সভা শেষ সংবাদমাধ্যমকে সুকান্ত বলেন, আল কায়দার বাংলাদেশে ও এই বাংলায় যে শাখা রয়েছে তারাই রাজ্যের সাম্প্রতিক হিংসার পেছনে রয়েছে

Updated By: Jun 13, 2022, 08:11 PM IST
Sukanta Majumdar On Howrah Clash: বাংলায় অশান্তির পেছনে বিদেশি ফান্ডিং রয়েছে, সরব সুকান্ত মজুমদার

ই গোপী: পয়গম্বর হজরত মহম্মদ সম্পর্কে বিজেপির সাসপেনডেড নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে উত্তপ্ত রাজ্য। হাওড়া-সহ রাজ্যের একাধিক জায়গায় বিক্ষোভ হয়েছে। এর পেছনে আল কায়দার হাত ও বিদেশি ফান্ডিং রয়েছে বলে দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

সোমবার পশ্চিম মেদিনীপুরের বেলদায় দলের এক সভা শেষ সংবাদমাধ্যমকে সুকান্ত বলেন, আল কায়দার বাংলাদেশে ও এই বাংলায় যে শাখা রয়েছে তারাই রাজ্যের সাম্প্রতিক হিংসার পেছনে রয়েছে। তারা লিফলেটও বিলি করেছে। এর পাশাপাশি রাজ্যে এই হিংসার পেছনে বিদেশি ফান্ডিংও রয়েছে। তাছাড়া এমন ঘটনা হতে পারে না।

সুকান্ত মজুমদার আরও বলেন, হাওড়ায় যে সন্ত্রাস হয়েছে তাতে যারা আক্রামণ করেছে তারা ১৬-১৭ বছরের বাচ্চা ছেলে। এরা মাদ্রাসার পড়ুয়া। এরাই হামলা করেছে। সব দেখেও পুলিস-প্রশাসন চুপ করে বসে রয়েছে। আমরা দাবি করছি, কেন্দ্রীয় বাহিনী নামানো হোক। ঘটনার এনআইএ তদন্ত হোক। বিদেশি টাকা যদি আসে তাহলে ইডি-র বিষয়টি দেখার প্রয়োজন রয়েছে।

নূপুর শর্মার মন্তব্যের জেরে উদ্ভূত পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর ভূমিকাকেও নিশানা করেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রীর মতো আচরণ করছেন। আর আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী, এইসব দাঙ্গাবাজদের কাছে আত্মসমর্পণ করেছেন।

আরও পড়ুন-HS Student Agitation: সারাক্ষণ ফেসবুক করলে HS পাস করা যায় নাকি! পথচারীর মন্তব্যে ধুন্ধুমার কাণ্ড জলপাইগুড়িতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.