যুবকের মৃতদেহ ঘরে আনতেই স্ত্রীর বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ, চলল গণধোলাই

ময়নাতদন্তের পর শুক্রবার রাতে শুভদীপের মৃতদেহ বাড়িতে নিয়ে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী

Updated By: Jul 30, 2021, 09:39 PM IST
যুবকের মৃতদেহ ঘরে আনতেই স্ত্রীর বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ, চলল গণধোলাই

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুনের অভিযোগে স্ত্রীকে ল্যাম্প পোস্টে বেঁধে বেধড়ক পেটাল প্রতিবেশীরা। এনিয়ে তুমুল উত্তেজনা চুঁচুড়ার ২ নম্বর কাপাসডাঙ্গায়। মৃত যুবকের নাম শুভদীপ মিস্ত্রী(২৬)।

আরও পড়ুন-লাশের সদগতি করবে কে, স্টেশনের সামনে ঘণ্টার পর ঘণ্টা পড়ে রইল ভবঘুরের দেহ

শুক্রবার শুভদীপের মৃতদেহ হাসপাতাল থেকে ঘরে আনা হয়। তার পরেই ওই ব্যক্তির স্ত্রীর বিরুদ্ধে ক্ষোভে  ফেটে পড়েন পড়শীরা। অভিযোগ, প্রেমিকের সঙ্গে যোগসাজস করে স্বামীকে খুন করেছেন ওই মহিলা। মৃতদেহ আসার পরই ওই মহিলাকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করে প্রতিবেশীরা। 

স্থানীয় সূত্রে খবর, তিন বছর আগে শুভদীপের সঙ্গে বিয়ে হয় চুঁচুড়ার গোয়ালটুলির ওই তরুণীর। বিয়ের পর তাঁদের একটি পুত্র সন্তানও হয়। অভিযোগ, সম্প্রতি পাড়ায় ভাড়ায় আসা টিঙ্কু দত্ত নামে এক যুবকের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়া ওঠে তার। স্বামীর সামনেই সে টিঙ্কুর সঙ্গে মিশতো বলে অভিযোগ। গত, মঙ্গলবার সঙ্গে করে শুভদীপকে কোনও বিষ খাইয়ে দেয় ওই তরুণী, এমনটাই দাবি প্রতিবেশীদের। বৃহস্পতিবার গভীর রাতে কল্যানীর একটি হাসপাতালে মৃত্যু হয় শুভদীপের।

আরও পড়ুন-'ফোনে শাসাচ্ছেন'! Saumitra-র বিরুদ্ধে Dilip-র কাছে নালিশ যুবমোর্চা কর্মীদের

ময়নাতদন্তের পর শুক্রবার রাতে শুভদীপের মৃতদেহ বাড়িতে নিয়ে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী। তাঁরা ওই গৃহবধূকে পোষ্টে বেঁধে রাখে। মারধরও করা হয়। পরে পুলিস গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.