Deganga: কন্যাসন্তান হওয়ায় জুটল মার, ঠাঁই হল না শ্বশুরবাড়িতে! দুধের শিশু কোলে থানায় মা

কন‍্যাসন্তান (Girl Child) হতেই ওই গৃহবধূর উপর অত‍্যাচার শুরু হয়। 

Updated By: Feb 3, 2022, 05:12 PM IST
Deganga: কন্যাসন্তান হওয়ায় জুটল মার, ঠাঁই হল না শ্বশুরবাড়িতে! দুধের শিশু কোলে থানায় মা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কন‍্যাসন্তান (Girl Child) হওয়ার 'অপরাধে' গৃহবধূকে মারধর ও ৬ মাসের একরত্তি সহ তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে (Domestic Violence)। অত্যন্ত লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার (Deganga) বুড়ির হাট চাঁদপুর এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, হাবড়ার বিড়া এলাকার বাসিন্দা এলিনা বিবির বছর দেড়েক আগে বিয়ে হয় বুড়িরহাট চাঁদপুরের বাসিন্দা আসাদুল ইসলামের সঙ্গে। বিয়ের আগে থেকেই আলাপ-পরিচয় ছিল তাঁদের। বেশ কিছুদিন প্রেমের সম্পর্কের পরই বিয়ে হয় দুজনের। বিয়ের পর মাস ছয়েক আগে দম্পতির একটি মেয়ে হয়। অভিযোগ, কন‍্যাসন্তান (Girl Child) হতেই ওই গৃহবধূর উপর অত‍্যাচার শুরু হয়। শুধুমাত্র কন‍্যাসন্তান জন্ম দেওয়ার অপরাধে তাঁকে নিত্যদিন লাঞ্ছনা, গঞ্জনা সহ্য করতে হয়। দিন দিন বাড়তে থাকে অত্যাচারের (Domestic Violence) মাত্রা। এই পরিস্থিতিতে বাপের বাড়ি চলে যান অত‍্যাচারিত গৃহবধূ। 

আরও পড়ুন, Haldia Remarriage: ভালবেসে বিয়ের ৩ বছরেই বৈধব্য, নিজে হাতে বৌমার আবার বিয়ে দিলেন সন্তানহারা শ্বশুর

এরপর আজ শিশুকন‍্যাকে নিয়ে ফের শ্বশুরবাড়িতে আসেন এলিনা। অভিযোগ, এদিন মেয়ে কোলে শ্বশুরবাড়িতে ফেরার পর ফের তাঁকে মারধর করা হয়। ঘরে তালা মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। এই ঘটনায় দেগঙ্গা (Deganga) থানার দ্বারস্থ হয়েছেন ওই গৃহবধূ। প্রতিবেশীরা দাবি জানিয়েছেন সুবিচারের। যদিও অভিযোগ অস্বীকার করেছেন শ্বশুর-শাশুড়ি। তাঁদের পাল্টা অভিযোগ, বৌমা-ই তাঁদের বিরুদ্ধে মামলা করায়, তাঁকে ঘরে ঢুকতে দেওয়া হয়নি।

আরও পড়ুন, 

Sextorsion: সেক্স Racket-এ নাম! কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের

Cyber Crime: ফোনে আসা লিঙ্ক 'ক্লিকে'ই বিপদ! তরুণীর 'পর্ন' ছবি পৌঁছল সহকর্মীদের হাতে

Narendrapur Arrest: ফেসবুকে আলাপে 'ঘনিষ্ঠতা', 'অন্তরঙ্গ' মুহূর্তের ভিডিও তুলে '১০ লাখ' দাবি মা-মেয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.