Video: কলেজ খুলতেই দু'পক্ষের মধ্যে বচসা-মারামারি! ধুন্ধুমারকাণ্ড বেলুড়ে

TMCP-র গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ।

Updated By: Feb 3, 2022, 04:54 PM IST
Video: কলেজ খুলতেই দু'পক্ষের মধ্যে বচসা-মারামারি! ধুন্ধুমারকাণ্ড বেলুড়ে

নিজস্ব প্রতিবেদন: সরস্বতী পুজো কারা করবে? দু'পক্ষের মধ্যে 'বচসা-হাতাহাতি'। ব্যাপক মারামারি করতে দেখা গেল মহিলাদেরও! TMCP-র গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠল। প্রথম দিনেই ধুন্ধুমারকাণ্ড বেলুড়ের (Belur) লালবাবা কলেজে (Lalbaba College)। 

সরস্বতী পুজোর আগে ফের ক্লাসে ফিরল পড়ুয়ারা। আজ, বৃহস্পতিবার থেকে খুলে গেল স্কুল। আপাতত শুধুমাত্র অষ্টম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত পড়ুয়ারাই স্কুলে গিয়ে ক্লাস করতে পারবে। পঞ্চম থেকে সপ্তম শ্রেণির পর্যন্ত 'পাড়ায় শিক্ষালয়'। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অবশ্য কোনও বিধিনিষেধ নেই। পঠনপাঠন চলবে স্বাভাবিক নিয়মে। ক্লাস করতে পারবেন সকলেই। 

আরও পড়ুন: Cyber Crime: ফোনে আসা লিঙ্ক 'ক্লিকে'ই বিপদ! তরুণীর 'পর্ন' ছবি পৌঁছল সহকর্মীদের হাতে

তাহলে? অভিযোগ, বেলুড়ের লালবাবা কলেজে TMCP-র দু'টি গোষ্ঠীর মধ্যে বিবাদ দীর্ঘদিনের। এদিন দুপুরে কলেজে আসার পর, সরস্বতী পুজো করা নিয়ে দু'পক্ষের মধ্যে বচসা বেধে যায়। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। শেষপর্যন্ত পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, তুমুল মারামারিতে জড়িয়ে পড়েন মহিলারাও। খবর দেওয়া হয় থানা। পুলিস কলেজে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। দু'পক্ষই অনেক-অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে।

 

এর আগে গতকাল অর্থাৎ বুধবার নদিয়ার কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে (Krishnanagar Collegiate School) আবার সহ-শিক্ষকের সঙ্গে হাতাহাতি হয় খোদ প্রধান শিক্ষকের। দুই শিক্ষকের 'মারপিটে'র সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। শোকজ করা হয়েছে দু'জনকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.