Bangaon: স্বামী বাইরে, পরকীয়ায় জড়ায় স্ত্রী! সম্পর্ক থেকে বেরতে চাইলে পরিণতি নির্মম...

কিছুদিন আগে বাগদার বাসিন্দা অনন্ত সাহার নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সান্ত্বনা । সম্প্রতি মেয়ে সেই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে চাইছিল ।

Updated By: Apr 26, 2023, 03:32 PM IST
Bangaon: স্বামী বাইরে, পরকীয়ায় জড়ায় স্ত্রী! সম্পর্ক থেকে বেরতে চাইলে পরিণতি নির্মম...

মনোজ মণ্ডল: গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূর দেহ উদ্ধার। বিবাহিত বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় খুন বলে দাবি পরিবারের। জানা গিয়েছে, হেলেঞ্চার মেয়ে সান্ত্বনা দত্তর ফুলিয়ায় বিয়ে হয়েছিল। তাঁর স্বামী বর্তমানে বিদেশে কর্মরত। এদিকে শ্বশুরবাড়ির সঙ্গে ঝামেলার কারণে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার কলমবাগানে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন সান্ত্বনা প্রামাণিক ও তাঁর মেয়ে। 

সান্ত্বনার বাবা লক্ষ্মণ শীল জানিয়েছেন, মঙ্গলবার সকাল থেকে মেয়েকে ফোনে না পেয়ে সন্ধ্যার সময় স্ত্রী সান্ত্বনার মেয়েকে নিয়ে কলমবাগানের ঘরে গিয়ে দেখে গলায় ফাঁস লাগানো অবস্থায় খাটের উপরে পড়ে রয়েছেন সান্ত্বনা। পরবর্তীতে বনগাঁ থানায় খবর দিলে বনগাঁ থানার পুলিশ এসে সান্ত্বনার দেহ উদ্ধার করে। তাঁর দাবি, বেশ কিছুদিন আগে বাগদার বাসিন্দা অনন্ত সাহার নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সান্ত্বনা । সম্প্রতি মেয়ে সেই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে চাইছিল । সেই কারণেই সান্ত্বনাকে গলায় ফাঁস দিয়ে খুন করেছে অনন্ত । 

অনন্তর যাতে দৃষ্টান্তমূলক শাস্তি হয় সেই আবেদন জানিয়েছেন লক্ষ্মণ । এই বিষয়ে সান্ত্বনার ভাই মিঠুন শীলও দাবি করেছেন, বোনের সঙ্গে সম্পর্ক ছিল অনন্তর। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কারণেই এই ঘটনা ঘটিয়েছে অনন্ত । বোনের মোবাইল, সোনা ও নগদও উধাও হয়ে গিয়েছে। মৃতার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিস। মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন, Malda: মালদার স্কুলে বন্দুকবাজের হামলা, 'পণবন্দি' পড়ুয়ারা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.