আগেরদিনই বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরেছিল, পরদিনই গৃহবধূর মর্মান্তিক পরিণতি

মৃতার বাপেরবাড়ির লোকের অভিযোগ, এরপর আজই সকালে শ্বশুরবাড়ি থেকে ফোন আসে।

Updated By: Sep 10, 2019, 04:25 PM IST
আগেরদিনই বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরেছিল, পরদিনই গৃহবধূর মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা নিমতার পাটনা ঠাকুরতলা এলাকায়।

জানা গিয়েছে, মাস পাঁচকে আগে নিমতার ২ নম্বর পাটনা ঠাকুরতলার বাসিন্দা পেশায় ব্যবসায়ী সুরেন্দ্রনাথ চক্রবর্তীর সাথে বিয়ে হয় বছর বাইশের অপরাজিতা চক্রবর্তীর। হাওড়ার মঙ্গলা হাটে দোকান রয়েছে সুরেন্দ্রর। অভিযোগ, বিয়ের পর থেকেই অশান্তি লেগেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। দাম্পত্য কলহের জেরে বাপের বাড়ি চলে যান অপরাজিতা। গতকালই বাপেরবাড়ি থেকে শ্বশুরবাড়ি ফেরেন ওই গৃহবধূ।

মৃতার বাপেরবাড়ির লোকের অভিযোগ, এরপর আজই সকালে শ্বশুরবাড়ি থেকে ফোন আসে। ফোনে বলা হয়, অপরাজিতা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়েই ছুটে আসেন তাঁরা। শ্বশুরবাড়ি পৌঁছে তাঁরা অপরাজিতার ঝুলন্ত দেহ উদ্ধার করেন।

আরও পড়ুন, 'কোলে বসায়, তারপর...', স্কুলের মধ্যে ছাত্রীদের লাগাতার যৌন হেনস্থা যোগাসন শিক্ষকের!

এই ঘটনায় শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে নিমতা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতার বাপেরবাড়ির লোকেরা। তাঁদের দাবি, অপরাজিতাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী সুরেন্দ্রনাথ চক্রবর্তী।

.