মাথায় চোট, খেলার মাঠে মৃত্যু ফুটবলারের

নিজস্ব প্রতিবেদন : খেলার মাঠে ফুটবলারের মৃত্যু। জুনিয়রের স্মৃতি ফিরল বাঁকুড়ায়। ফুটবল মাঠে মৃত্যু হল প্রতিভাবান গোলকিপার অভিজিত দে-র। তরুণ ফুটবলারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বাঁকুড়ার আশুরালি গ্রামে।

স্কুল ফুটবল খেলতে গিয়ে মৃত্যু হল বাঁকুড়ার স্কুল ছাত্র অভিজিত্ দে-র ।  জয়পুর ব্লকে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে  জয়পুর হাইস্কুল ময়দানে খেলা ছিল মাগুরা হাইস্কুল আর  আশুরালি হাইস্কুলের । খেলা চলাকালীন  বিপক্ষ দলের এক ফুটবলারের বুটের আঘাত লাগে আশুরালি হাইস্কুল ফুটবল টিমের গোলকিপার অভিজিত দে-র বুকে। ঘটনাস্থলেই রক্ত বমি শুরু করে প্রতিভাবান ওই ফুটবলার ।

মাঠ থেকে  দ্রুত তাকে প্রথমে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হলেও শেষ রক্ষা হয়নি । যথাসাধ্য চেষ্টা করেও তাঁকে বাঁচাতে পারেননি চিকিতসকরা। সেখানে চিকিৎসারত অবস্থাতেই মৃত্যু হয় অভিজিৎ দে-র।

আরও পড়ুন, মালদায় ধৃত জেএমবি-র দুই 'মাথা'র সঙ্গে কাশ্মীর যোগ! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

মেধাবী ছাত্র অভিজিত দারুণ গোলকিপার ছিলেন। কথা দিয়েছিলেন তাঁর স্কুল চ্যাম্পিয়ন হবেই। স্কুল চ্যাম্পিয়ন হলেও তা আর দেখা হল না অভিজিতের। পরিবার সূত্রে জানা গিয়েছে, খেলা পাগল ছিল অভিজিৎ। সারাক্ষণ খেলা নিয়েই মেতে থাকত। স্বপ্ন দেখত বড় ফুটবলার হওয়ার। অকালেই ঝরে গেল সেই স্বপ্ন। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের মর্গে এদিন প্রতিভাবান গোলকিপারকে  শ্রদ্ধা জানান রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা।

English Title: 
Footballer died on ground in Bankura
News Source: 
Home Title: 

মাথায় চোট, খেলার মাঠে মৃত্যু ফুটবলারের

মাথায় চোট, খেলার মাঠে মৃত্যু ফুটবলারের
Caption: 
প্রতীকি ছবি
Yes
Is Blog?: 
No
Section: