Hooghly: গৃহবধূর সঙ্গে প্রণয়, ত্রিবেণীতে খুন যুবক!

 ইদানিং ওই গৃহবধূ বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল বলে জানিয়েছে জেরায়। কিন্তু প্রেমিক বিশ্বজিৎ তাকে উত্যক্ত করত বলে পুলিসি জেরায় দাবি করেছে।

Updated By: Oct 17, 2023, 06:05 PM IST
Hooghly: গৃহবধূর সঙ্গে প্রণয়, ত্রিবেণীতে খুন যুবক!

বিধান সরকার: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ত্রিবেণীতে যুবক খুন! গ্রেফতার বধূ। স্থানীয় ও পুলিস সূত্রে খবর, বলাগড় থানার শেরপুর এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাসের সঙ্গে মগড়া থানার ত্রিবেণীর গৃহবধূ পার্বতী বিশ্বাসের প্রণয়ের সম্পর্ক ছিল। বছর চৌত্রিশের বিশ্বজিৎ ভিন রাজ্যে রাজমিস্ত্রির কাজ করতেন। পুজোর সময় দিন দুয়েক আগে ওড়িশা থেকে বাড়ি ফেরেন তিনি।

জানা গিয়েছে, গতকাল দুপুরে খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর রাতে আর বাড়ি ফেরেননি। আজ সকালে ত্রিবেণীর কোচাটি রেলগেটের কাছে বিশ্বজিতের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মগড়া থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃতের গলায় ফাঁসের দাগ ছিল। বিশ্বজিতের দাদা সমীর বিশ্বাসের অভিযোগ, তাঁর ভাইকে খুন করা হয়েছে। ত্রিবেণীর গৃহবধূর সঙ্গে সম্পর্ক ছিল ভাইয়ের। মাস তিনেক আগে একবার ওই মহিলা আমাদের বাড়িতে এসে ঝামেলা করে। মাকে মারধর করে। হুমকি দেয়। টাকার জন্য বিশ্বজিতকে ওই মহিলা চাপ দিতেন বলে অভিযোগ পরিবারের।

পুলিস তদন্তে নেমে অভিযুক্ত গৃহবধূকে গ্রেফতার করেছে। পুলিস সূত্রে খবর, ধৃত গৃহবধুর স্বামী কাশ্মীরে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। ইদানিং ওই গৃহবধূ বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল বলে জানিয়েছে জেরায়। কিন্তু প্রেমিক বিশ্বজিৎ তাকে উত্যক্ত করত বলে পুলিসি জেরায় দাবি করেছে। পুলিস মনে করছে, খুনের ঘটনায় গৃহবধূর সঙ্গে আরও কেউ যুক্ত আছে। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস। কী কারণে খুন, তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, Bali: মেঝে ভেসে যাচ্ছে রক্তে, ঘরে পা দিয়েই স্বামীর দেখলেন হাড়হিম দৃশ্য!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.