Tarakeshwar: মায়ের কাকুতিকেও উপেক্ষা, মিথ্যে চোর অপবাদে গণপিটুনি! তারকেশ্বরেও যুবকের মৃত্যু...

 ঘুম থেকে তুলে নিয়ে গিয়ে মারধর। মারের চোটে জ্ঞান হারায় যুবক। মারধরের কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্তের স্ত্রীও।

Updated By: Jul 1, 2024, 03:42 PM IST
Tarakeshwar: মায়ের কাকুতিকেও উপেক্ষা, মিথ্যে চোর অপবাদে গণপিটুনি! তারকেশ্বরেও যুবকের মৃত্যু...

বিধান সরকার: ফের চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু। মুচিবাজার, ঝাড়গ্রামের পর এবার হুগলির তারকেশ্বর। চোর সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। এবার আইন হাতে তুলে নেওয়ার ঘটনা তারকেশ্বরে। মৃতের নাম বিশ্বজিৎ মান্না। বয়স ২৫ বছর। এই ঘটনাতেও ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, তারকেশ্বর থানার নাইটা মাল পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের রানাবাঁধ এলাকার বাসিন্দা ছিলেন বিশ্বজিৎ মান্না। পেশায় গাড়ি চালক। পরিবারের অভিযোগ, বিকাশ সামন্তর ছেলে দেবকান্ত সামন্ত বিশ্বজিৎ মান্নাকে ঘুম থেকে তুলে নিয়ে যায়। বিকাশ সামন্তর বাড়িতে বিশ্বজিৎ চুরি করেছে বলে দাবি করে তাঁর থেকে টাকা চায়। কোথায় রেখেছে তা বার করে দিতে বলে। বিশ্বজিৎ মান্না তা অস্বীকার করলে তাকে বেধড়ক মারধর করা শুরু হয়। রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় পিভিসি পাইপ ও লাঠি দিয়ে। মারের চোটে জ্ঞান হারায় বিশ্বজিৎ।

তাঁর মা রুমা মান্না ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য কাকুতি-মিনতি করে। কিন্তু তা সত্ত্বেও তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর বিশ্বজিতের দাদাকে ফোন করে মা জানান, পুলিসকে খবর দিতে। বিশ্বজিতের দাদা অভিজিৎ চাপাডাঙায় পুলিসকে জানায় ঘটনার কথা। পুলিস গিয়ে গুরুতর আহত অবস্থায় বিশ্বজিৎকে উদ্ধার করে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বিকাশ সামন্ত ও তাঁর ছেলে দেবকান্ত সামন্তকে গ্রেফতার করেছে পুলিস। নিহত বিশ্বজিতের মা দাবি করেছেন, তাঁর ছেলে চুরি করেনি। তাকে মিথ্যা অপবাদ দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে।

বিশ্বজিতের দাদা অভিজিৎ জানান, যারা ভাইকে মারধর করেছে, তারা তাদের আত্মীয়। ভাই চুরি করেনি, তাও তাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে লাঠি -পাইপ দিয়ে মারধর করা হয়েছে। মারধরে অভিযুক্ত বিকাশ সামন্তের স্ত্রী রেখা সামন্তও মারধরের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি নিজে বলেন, তাঁর বাড়িতে মারধর করা হয়েছে। লাঠি দিয়ে মারা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন, Jhargram: নিজের স্কুটিতে ঘুরতে বেরিয়েই 'চোর' তকমা! গণপিটুনিতে যুবকের মৃত্যুতে ধৃত ২

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.