Siliguri: স্বামীর শ্রাদ্ধ শেষ হতেই মহিলাকে ডাইনি অপবাদে মারধর! শরীরের মাংস তুলে নেওয়ার অভিযোগ

Siliguri: মহিলার ভাসুর মঙ্গল সরেন বলেন, ডাইনি সন্দেহে মারধর করা হচ্ছে বলে যা রটানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমাদের ফাঁসানোর জন্য এসব বলা হয়েছে। আমি নিজে ওকে ওর বাপের বাড়িতে পৌঁছে দিয়েছি

Updated By: Jul 1, 2024, 03:35 PM IST
Siliguri: স্বামীর শ্রাদ্ধ শেষ হতেই মহিলাকে ডাইনি অপবাদে মারধর! শরীরের মাংস তুলে নেওয়ার অভিযোগ

নারায়ণ সিংহ রায়: ডাইনি অপবাদে শুধু মারধর নয় চা গাছ কাটাক ধারাল অস্ত্র দিয়ে শরীরের মাংস তুলে নেওয়ার অভিযোগ উঠল গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের পেটকির জজটলার ঘটনা। আহত গৃহবধুর নাম বাচামনী টুড়ু। অন্যদিকে, গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের দাবি মাতলামি করে ওই গৃহবধূ।

আরও পড়ুন-চালু হল ৩ ফৌজদারি আইন, জেনে নিন IPC-তে নতুন কী বদল এল

গহবধূর শ্বশুরবাডির বক্তব্য, তাদের বাড়ির বউ রোজই মদ খয়ে মাতলামি করে। স্বামীর শ্রাদ্ধের দিনেও একই অবস্থা। তাই ওই মত্ত গৃহবধূকে তার ভাইয়ের কাছে দিয়ে আসা হয়েছে। এদিকে, মেয়ের বাড়ির দাবি ডাইনি সন্দেহে মারধর করা হয়েছে ওই গৃহবধূকে। বাড়ি ফিরে ২ দিন জ্ঞান ফেরেনি ওই গৃহবধূর। পরে তার শরীর দেখে চমকে ওঠেন তাঁরা।  শরীরে ছুরির আঘাতের চিহ্ন দেখেই তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভার্তি করেন তারা।

এই ঘটনায় গৃহবধুর ভাই ফাঁসিদেওয়া থানায় লিখিত অভিযোগে দায়ের করেন। তাঁর অভিযোগ, এর আগেও দিদিকে ডাইনি অপবাদে মারধর করা হয়েছিল। গোটা ঘটনায় মহিলার শ্বশুর বাড়ির ৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি বলে জানা গেছে। ঘটনায় দোষীদের কড়া শাস্তির দাবি জানান মহিলার দাদা সহ পরিবারের সদস্যরা।

এদিকে, মহিলার ভাসুর মঙ্গল সরেন বলেন, ডাইনি সন্দেহে মারধর করা হচ্ছে বলে যা রটানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমাদের ফাঁসানোর জন্য এসব বলা হয়েছে। আমি নিজে ওকে ওর বাপের বাড়িতে পৌঁছে দিয়েছি। তারপর গ্রামের লোক ডেকেছি। তারা ওকে জিজ্ঞাসবাদ করেছে। দারু খাবে কিনা। ও মাথা নাড়ছিল। ও একজনের বউ ছিল। সেই বর একদিন এসেছিল। সে এসে এক বোতল মদ খাইয়ে দিয়েছে। তার পর আরও ওর নেশা কাটছে না। ওর দিদিকে বলেছি। তারা বলছে বাড়ি পৌঁছে দাও নইলে কিছু হয়ে গেলে তোমার নামে মামলা করব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.