Duttapukur: তৃণমূল নেতার 'হুমকি'তে বেঁকে বসলেন স্বাস্থ্যকর্মীরা, বন্ধ হয়ে গেল টিকাকরণ

ব্লক স্বাস্থ্য আধিকারিকের কাছে জমা পড়ল লিখিত অভিযোগ।

Updated By: Sep 3, 2021, 10:18 PM IST
Duttapukur: তৃণমূল নেতার 'হুমকি'তে বেঁকে বসলেন স্বাস্থ্যকর্মীরা, বন্ধ হয়ে গেল টিকাকরণ

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল নেতার 'দুর্ব্যবহার', 'হুমকি'! করোনার টিকা দিতে রাজি নন স্বাস্থ্যকর্মীরা। উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে বন্ধ হয়ে গেল ভ্যাকসিনেশন ক্যাম্প। লিখিত অভিযোগ দায়ের করা হল ব্লক স্বাস্থ্য আধিকারিকের কাছে। পরিস্থিতি সামাল দিতে গিয়ে রীতিমতো হিমশিম খেল পুলিস।

জানা গিয়েছে, দত্তপুকুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে গর্ভবতী মহিলা ও ১২ বয়সী শিশুদের মায়েদের টিকাকরণ কর্মসূচি চলছে। এলাকায় প্রতিটি বাড়িতে গিয়ে টিকা-প্রাপকদের নাম সংগ্রহ করে করেছেন স্বাস্থ্যকর্মীরা। তাহলে? এদিন সকালে আচমকাই ওই ভ্যাকসিনেশন ক্যাম্পে হাজির হন স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী, তৃণমূল নেতা রাজু দত্ত। সঙ্গে তাঁর অনুগামীরাও। অভিযোগ, ১০ জনের নামের একটি তালিকা দেন ওই তৃণমূল নেতা এবং তাঁদের টিকা দিতে বলেন। কিন্তু স্বাস্থ্যকর্মীরা রাজি হননি। বরং জানিয়ে দেয়, স্বাস্থ্য দফতরের নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে যাঁদের নাম সংগ্রহ করেছেন, কেবলমাত্র তাঁদেরও টিকা দেওয়া হবে। আর তাতেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: Canning: এ কেমন শাস্তি! শিশুর গায়ে 'গরম খুন্তির ছ্যাঁকা' মা-র; তুলে আছাড় মারত বাবা!

কেন? ভ্যাকসিনেশনে ক্যাম্পে কর্তব্যরত স্বাস্থ্যকর্মীদের অভিযোগ, তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন তৃণমূল নেতা রাজু দত্ত। হুমকি দিয়েছেন। এরপরই ভ্যাকসিবেশন ক্যাম্পটি বন্ধ করে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দত্তপুকুর থানার পুলিস। পরিস্থিতি সামাল দিতে গিয়ে হিমসিম খেতে হয় তাঁদের। শেষপর্যন্ত পুলিসি আশ্বাসে অবশ্য ফের ভ্য়াকসিনেশন ক্যাম্প চালু করার আশ্বাস দিয়েছেন বিক্ষোভকারীরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.