Thakurnagar: অভিষেকের কর্মসূচির আগে মমতার নামে ধিক্কার পোস্টার ঠাকুরনগরে...

Thakurnagar: মতুয়াদের ঠাকুরবাড়ি পশ্চিমবঙ্গের ভোট-রাজনীতিতে বরাবরই বিশেষ ভূমিকা পালন করে থাকে। আসন্ন পঞ্চায়েতেও নিশ্চয়ই করবে। আপাতত সেখানে তৃণমূলবিরোধী হাওয়া। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে পড়ল ধিক্কার পোস্টারও!

Updated By: Jun 11, 2023, 03:23 PM IST
Thakurnagar: অভিষেকের কর্মসূচির আগে মমতার নামে ধিক্কার পোস্টার ঠাকুরনগরে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মতুয়াদের ঠাকুরবাড়ি পশ্চিমবঙ্গের ভোট-রাজনীতিতে বরাবরই বিশেষ ভূমিকা পালন করে থাকে। আসন্ন পঞ্চায়েতেও নিশ্চয়ই করবে। মতুয়া নিয়ে এককালে বাম-তৃণমূল টানাটানি ছিল, ইদানীং যেটা তৃণমূল-বিজেপির দড়ি টানাটানিতে পরিণত হয়েছে। 

আরও পড়ুন: Panchayat Election 2023: ঢাক, ঢোল, মাদল বাজিয়ে অন্যরকম ভোটপ্রচার তৃণমূলের...

আজ, রবিবার দুপুর ৩ টেয় ঠাকুরনগর ঠাকুরবাড়িতে আসার কথা রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তবে, রাজনৈতিক মহলের বক্তব্য, চোখে পড়ার মতো ঘটনা হল, অভিষেকের ঠাকুরবাড়ির সফরের আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধিক্কার পোস্টার দিয়ে ছেয়ে ফেলা হয়েছে গোটা ঠাকুরবাড়ি চত্বর।

জানা গিয়েছে, অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পক্ষ থেকে এই ধিক্কার পোস্টার লাগানো হয়েছে। ইতিমধ্যেই শান্তনু ঠাকুরের অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পক্ষ থেকে রথযাত্রার প্রস্তুতি সভার কাজ শুরু হয়েছে এবং মতুয়ারাও আসতে শুরু করেছেন।

সবমিলিয়ে ঠাকুরবাড়িতে জোড়া কর্মসূচি ঘিরে পুলিসি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ঠাকুরবাড়ি। ঠাকুরনগর ঠাকুরবাড়ির নাটমন্দির থেকে পুলিসদের বাইরে বের করে দিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। আজ, রবিবার আর কিছুক্ষণের মধ্যেই (দুপুর ৩ টে নাগাদ) ঠাকুরনগর ঠাকুরবাড়িতে আসার কথা রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। 

আরও পড়ুন; Panchayat Election 2023: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাদের সঙ্গে থাকবে আদিবাসী কুড়মি সমাজের সমর্থন?

অভিষেকের ঠাকুরবাড়ির সফরের আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধিক্কার জানানো পোস্টার দিয়ে ছেয়ে ফেলা হয়েছে গোটা ঠাকুরবাড়ি চত্বর। অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পক্ষ থেকে এই ধিক্কার পোস্টার লাগানো হয়েছে। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.