Haroa Extramarital Murder: স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়া! প্রেমিককে বাপের বাড়িতে ডেকে 'ভয়ঙ্কর কাণ্ড' প্রেমিকার

শুক্রবার চম্পা স্বামী গৌতমকে নিয়ে বাপের বাড়ি হাড়োয়ার গোপালপুরে আসেন। শনিবার প্রেমিক স্বরূপকে ফোন করে তাঁর বাপের বাড়ি হাড়োয়ার গোপালপুরে ডেকে আনেন চম্পা।

Updated By: May 30, 2022, 01:20 PM IST
Haroa Extramarital Murder: স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়া! প্রেমিককে বাপের বাড়িতে ডেকে 'ভয়ঙ্কর কাণ্ড' প্রেমিকার

বিমল বসু: বিবাহ-বহির্ভূত সম্পর্কের ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার ভয় দেখানোয় চারজনকে সঙ্গে নিয়ে প্রেমিককে খুন করল প্রেমিকা (Haroa Extramarital Murder)। ঘটনায় চাঞ্চল্য হাড়োয়া (Haroa) গোপালপুর সাহা পাড়ায়। খুন (Murder) করে দেহ লোপাটের অভিযোগে প্রেমিকা সহ চারজনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস।

১১ বছর আগে উত্তর ২৪ পরগনা হাড়োয়ার গোপালপুরে সাহা পাড়ার বাসিন্দা চম্পা রুইদাসের বিয়ে হয় আসানসোলের গৌতম রুইদাসের সঙ্গে। দম্পতির দুই সন্তানও হয়। এখন গৌতম রুইদাসের বাড়িতে তাঁর বন্ধু স্বরূপ প্রামানিকের যাতায়াত ছিল। অভিযোগ, দীর্ঘদিন যাতায়াতের ফলে চম্পা রুইদাস স্বামীর বন্ধু স্বরূপ প্রামানিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে (Extramarital) জড়িয়ে পড়েন। গৌতম রুইদাস একথা জানতে পারার পরই স্বামী-স্ত্রীর মধ্যে  অশান্তি বাধে। যার পরিপ্রেক্ষিতে চম্পা, প্রেমিক স্বরূপকে তাঁদের বাড়িতে আসতে ও তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে বারণ করে দেন। 

অভিযোগ, স্বরূপ প্রামানিক তখন বিবাহ বহির্ভূত সর্ম্পকের গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার ভয় দেখান চম্পাকে। তখনই স্বরূপের হাত থেকে নিস্তার পেতে চম্পা তাঁর প্রেমিক, স্বামীর বন্ধু স্বরূপকে খুনের ছক কষেন বলে অভিযোগ। অভিযোগ, গত শুক্রবার চম্পা স্বামী গৌতমকে নিয়ে বাপের বাড়ি হাড়োয়ার গোপালপুরে আসেন। শনিবার প্রেমিক স্বরূপকে ফোন করে তাঁর বাপের বাড়ি হাড়োয়ার গোপালপুরে ডেকে আনেন চম্পা। তারপরই তাঁর মাথায় হাতুড়ির বাড়ি মেরে খুন করেন। খুনের পর দেহ সারাদিন বাড়ির মধ্যে বস্তাবন্দি করে রেখে দেন। প্রমাণ লোপাটের জন্য এরপর রবিবার সন্ধ্যায় অন্ধকার নামতেই সুযোগ বুঝে বস্তাবন্দি দেহটি বাড়ির পিছনে নির্জন বাগানের মধ্যে দিয়ে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

সেইসময় প্রতিবেশীদের সন্দেহ হয়। তাঁরা হাড়োয়া থানায় খবর দেন। খবর পেয়ে পুলিস এসে বস্তাবন্দি দেহটি উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খুনের সঙ্গে জড়িত সন্দেহে প্রেমিকা চম্পা রুইদাস সহ তাঁর স্বামী, দিদি ও বাবাকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, Subhash Sarkar: বাংলার অবস্থা নিয়ে আগামীতে 'পশ্চিমবঙ্গ ফাইলস'! সুভাষ সরকারের মন্তব্যে বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.