Hanskhali Rape Case: তালা ভেঙে হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্তের বাড়িতে ঢুকল CBI, তোশকে মিলল রক্তের দাগ!

হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের CBI হেফাজতে পাঠাল আদালত

Updated By: Apr 14, 2022, 07:07 PM IST
Hanskhali Rape Case: তালা ভেঙে হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্তের বাড়িতে ঢুকল CBI, তোশকে মিলল রক্তের দাগ!

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাড়িতে সিবিআই (CBI)। তালা ভেঙে অভিযুক্তের বাড়িতে ঢোকেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। অভিযুক্তের বাড়ি থেকে নতুন সংগ্রহ করেন তাঁরা। সূত্রের খবর, অভিযুক্তের বাড়ির তোশক থেকে রক্তের দাগ পেয়েছেন অফিসাররা।

জানা গিয়েছে, ৪ মার্চ ওই বাড়িতে গিয়েছিলেন হাঁসখালি কাণ্ডের নির্যাতিতা (Hanskhali Rape Case)। অভিযোগ, সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয়। ঘটনার তদন্তে নেমে আগেই অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির ঘর থেকে রক্তের দাগ লেগে থাকা চাদর বাজেয়াপ্ত করেছিল পুলিস। এবার সিবিআইয়ের (CBI) হাতে এল রক্তের দাগ লেগে থাকা একটা তোশক। সূত্রের খবর, সেই তোশক থেকে রক্তের নমুনা সংগ্রহ করেছে সিবিআই (CBI) এবং ফরেনসিক দল। নির্যাতিতার ডিএনএর সঙ্গে ওই রক্তের নমুনার ডিএনএ (DNA) প্রোফাইলিং করবেন তদন্তকারীরা। প্রায় দেড় ঘণ্টারও বেশি সময় অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। 

প্রসঙ্গত, হাঁসখালিতে (Hanskhali Rape Case) নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের আদেশ দিয়েছে আদালত। আর তার পরই বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। নির্যাতিতার বাবা দাবি করেছেন, চাপে পড়েই তাঁরা দ্রুত তাঁদের মেয়েকে দাহ করে ফেলেছেন। তিনি অভিযোগ করেছেন, "মেয়ের উপরে যারা অত্যাচার করেছিল, তারা আমাদের ভয় দেখিয়েছিল। বলেছিল হাসপাতালে গেলে তোদের আগুন দিয়ে পুড়িয়ে দেব। থানায় গেলে মেরে দেব তোদের। তারপর আমাদের মেয়ে ঘরেই মারা গিয়েছে। কোথাও বেরতে পারিনি।"

বৃহস্পতিবার, রাণাঘাট আদালতে তোলা হয় হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) অভিযুক্তদের। তাদের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।     

আরও পড়ুন: Canning Domestic Violence: মহিলাদের সঙ্গে 'ঘনিষ্ঠতা'; কুপিয়ে, পুড়িয়ে, জলে ডুবিয়ে স্ত্রীকে 'খুন'-এর চেষ্টা স্বামীর

আরও পড়ুন: Hanskhali Rape Case: 'কোনও পুরোহিত মেলেনি', হাঁসখালির নির্যাতিতার পারলৌকিক ক্রিয়া হল না

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.