GTA Election: জিটিএ নির্বাচনের ফলপ্রকাশ বুধবার; ভাগ্য নির্ধারণ অনিত থাপা, অজয় এডওয়ার্ড, বিনয় তামাং-এর

টিএ-র ৪৫টি আসনে লড়ছেন মোট ২৭৭ জন প্রার্থী। এর মধ্যে রয়েছে, বিজিপিএম, হামরো পার্টি, তৃণমূল, সিপিআইএম এবং নির্দল। দার্জিলিং-এ রয়েছে ১৭ আসন, কালিম্পং-এ ১৩, কার্শিয়ং-এ ১৩ এবং মিরিকে ২টি আসন। মোট ২৯৯ নির্বাচনী কেন্দ্রে ভোট গ্রহণ হয়।

Updated By: Jun 29, 2022, 09:07 AM IST
GTA Election: জিটিএ নির্বাচনের ফলপ্রকাশ বুধবার; ভাগ্য নির্ধারণ অনিত থাপা, অজয় এডওয়ার্ড, বিনয় তামাং-এর

কায়েশ আনসারি: বুধবার GTA নির্বাচনের ফলপ্রকাশ। গণনা পর্ব ঘিরে প্রস্তুতি ও নিরাপত্তা তুঙ্গে। GTA-র ৪৫টি আসনের ভোটগণনা দার্জিলিং, কার্শিয়ং এবং কালিম্পংয়ে।

ভোট গণনা শুরু হবে সকাল ৮টায়। এই গণনা হবে গভর্নমেন্ট কলেজ দার্জিলিং, এসএমআই স্কুল কালিম্পং এবং সেন্ট আল্পাস স্কুল কার্শিয়ং-এ। 

গণনা কেন্দ্রগুলিতে সকাল থেকেই ভিড় করেছেন অনিত থাপার দল বিজিপিএম এবং অজয় এডওয়ার্ড এর দল হামরো পার্টির সদস্য সমর্থকরা। 

আরও পড়ুন: Weather Today: বৃহস্পতিবার বৃষ্টি কমবে উত্তরে, সপ্তাহান্তে ভিজবে কলকাতা

এই নির্বাচনে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রার্থীর ভাগ্য নির্ধারন হবে আজ। কার্শিয়ং-এর দুটি আসনে লড়ছেন অনিত থাপা, অজয় এডওয়ার্ড লড়ছেন দার্জিলিং টাউন থেকে এবং রয়েছেন তৃণমূলের বিনয় তামাং। 

জিটিএ-র ৪৫টি আসনে লড়ছেন মোট ২৭৭ জন প্রার্থী। এর মধ্যে রয়েছে, বিজিপিএম, হামরো পার্টি, তৃণমূল, সিপিআইএম এবং নির্দল। 

দার্জিলিং-এ রয়েছে ১৭ আসন, কালিম্পং-এ ১৩, কার্শিয়ং-এ ১৩ এবং মিরিকে ২টি আসন। মোট ২৯৯ নির্বাচনী কেন্দ্রে ভোট গ্রহণ হয়। দার্জিলিং এবং কার্শিয়ং -এ ভোট দেন ৫৯.৫০ শতাংশ মানুষ। কালিম্পং ভোটদানের হার ছিল ৬১.৩১ শতাংশ।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.