সম্পত্তি হাতাতে লোহার রড দিয়ে দাদুর মাথা ফাটিয়ে ঝুলিয়ে দিল নাতি, শিয়রে আরও ২ খুনের অভিযোগ

অভিযুক্ত নাতি রঞ্জিত ও তাঁর স্ত্রী রিনাকে জিজ্ঞাসাবাদ করছে ভাটপাড়া থানার পুলিস। মৃত লক্ষণ চৌধুরির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

Updated By: Feb 11, 2020, 03:43 PM IST
সম্পত্তি হাতাতে লোহার রড দিয়ে দাদুর মাথা ফাটিয়ে ঝুলিয়ে দিল নাতি, শিয়রে আরও ২ খুনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তির জন্য দাদুকে খুনের অভিযোগ উঠলো নাতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ব্যারাকপুরে। অভিযোগ, সম্পত্তি বিবাদের জেরেই প্রথমে লোহার রড দিয়ে লক্ষণ চৌধুরির মাথা ফাটিয়ে দেয় অভিযুক্ত নাতি রঞ্জিত, এরপর গলায় দড়ি দিয়ে ঝুলিয়েও দেওয়া হয়। ঘটনায় অভিযোগের তির গিয়েছে নাতবউ-এর দিকেও। অভিযুক্ত নাতি রঞ্জিত ও তাঁর স্ত্রী রিনাকে জিজ্ঞাসাবাদ করছে ভাটপাড়া থানার পুলিস। মৃত লক্ষণ চৌধুরির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: সিঁথি কাণ্ডে পুলিসের সাফাই শুনতে নারাজ মৃতের পরিবার, FIR দায়ের ৪ পুলিসের বিরুদ্ধে

এখানেই শেষ নয়। অভিযুক্ত নাতি রঞ্জিত তাঁর স্ত্রির বিরুদ্ধে একাধিক খুনের অভিযোগ এনেছে এলাকার বাসিন্দা ও অন্যান্য আত্মীয়রা। তাদের দাবি, মা এবং দিদাকে একই ভাবে পরিকল্পনা করে খুন করেছে তাঁরা। সূত্রের খবর, চারমাস আগে মারা যান রঞ্জিতের মা শোভা চৌধুরি। অভিযোগ, মার ওপর অমানবিক অত্যাচার চালাত ছেলে এবং বউ তার জেরেই এই পরিণতি। একই ভাবে মারা যায় আট মাস আগে রঞ্জিত এর দিদা শান্তি চৌধুরি।আজ দাদু মৃত্যুর পরই প্রতিবেশীদের সন্দেহ হয়, খবর দেওয়া হয় পুলিসে। এছাড়াও জানা গিয়েছে যে, এর আগে একাধিকবার সম্পত্তির জেরে পারিবারিক অশান্তি বেঁধেছিল। 

.