সোনার বাট, বৌদ্ধ মূর্তি, ইস্ট ইন্ডিয়া কোম্পানির নাম খোদাই করা দুষ্প্রাপ্য ধাতু উদ্ধার

সেখানে ব্যাগ ভর্তি টাকা দেখে মোস্তাফিজুরের পরিচিত রেজ্জাক মোল্লা ও আজগার মোল্লা সেই টাকা জোর করে ছিনিয়ে নেয় বলে ভাঙড় থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন জামালউদ্দিন মোল্লা।  

Updated By: Jul 18, 2020, 08:07 AM IST
সোনার বাট, বৌদ্ধ মূর্তি, ইস্ট ইন্ডিয়া কোম্পানির নাম খোদাই করা দুষ্প্রাপ্য ধাতু উদ্ধার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  সোনার বাট, বৌদ্ধমূর্তি, নগদ ২৫ হাজার টাকা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির নাম খোদাই করা দুষ্প্রাপ্য ধাতু উদ্ধার করল ভাঙড় থানার পুলিস।

ভাঙড়ের পদ্মপুকুর গ্রাম থেকে একটি অভিযোগের ভিত্তিতে পুলিস রেজ্জাক মোল্লা নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ধাতু গুলি উদ্ধার করে। সূত্রে খবর পূর্ব বর্ধমান জেলার হাপুরের জামাল উদ্দিন মোল্লা সোনা কেনার জন্য ভাঙরে যান।
 ভাঙড়ের বাসিন্দা মোস্তাফিজুর সর্দার নামের এক ব্যক্তির যোগাযোগে অল্প টাকায় বেশি সোনা কিনতে জামাল উদ্দিন পদ্মপুকুরে রাজ্জাক মোল্লার বাড়িতে পৌঁছান। সেখানে ব্যাগ ভর্তি টাকা দেখে মোস্তাফিজুরের পরিচিত রেজ্জাক মোল্লা ও আজগার মোল্লা সেই টাকা জোর করে ছিনিয়ে নেয় বলে ভাঙড় থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন জামালউদ্দিন মোল্লা।

আরও পড়ুন: করোনায় বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি সুস্থতার হার ভারতে, রাষ্ট্রপুঞ্জে দাঁড়িয়ে ঘোষণা মোদীর

 তাদের কাছে চার লক্ষ টাকা ছিল বলেও এদিন জানান তিনি। অভিযোগ পেয়ে ভাঙড় থানার পুলিস তদন্তে নেমে রেজ্জাক মোল্লার বাড়িতে অভিযান চালায়। এবং সেখান থেকে দুষ্প্রাপ্য ধাতু ও নগদ টাকা উদ্ধার করেন। ঘটনার মূল অভিযুক্ত রেজ্জাক মোল্লা পলাতক। ভাঙড় থানার পুলিস একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

.