Berhampore Murder: বহরমপুরে ভরসন্ধেয় ছাত্রীকে কুপিয়ে খুন, অবশেষে কারণ জানাল অভিযুক্ত

গোরাবাজারের শহিদ সূর্য সেন রোডের একটি মেসে থাকত ওই তরুণী

Updated By: May 14, 2022, 05:22 PM IST
Berhampore Murder: বহরমপুরে ভরসন্ধেয় ছাত্রীকে কুপিয়ে খুন, অবশেষে কারণ জানাল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: গত ২ মে বহরমপুরের গোরাবাজার এলাকার শহিদ সূর্য সেন রোডে এক মেসের সামনে কুপিয়ে খুন করা হয় বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্রীকে। ওই ঘটনায় তোলপাড় হয় বহরমপুর। সেই ঘটনার তদন্তে শেষপর্যন্ত খুনের কারণ জানাল  অভিযুক্ত সুশান্ত চৌধুরী।

পুলিস সূত্রে খবর, সুশান্ত জেরায় জানিয়েছে, নিহত ছাত্রী সুতপা চৌধুরীর বাবা-মা তার উপরে দিনের পর দিন মানসিক অত্যাচার করত। তাই ওকে খুন করেছি। এর জন্য যা শাস্তি হয় তা মাথা পেতে নেব।

শনিবার সুশান্তকে বহরমপুর সিজেএম আদালতে তোলা হলে তাকে ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। এদিন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে সুশান্তকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসে পুলিস। তারপর তাকে নিয়ে যাওয়া হয় আদালতে।

গত বৃহস্পতিবার  সিজেএম আদালতে সুশান্তকে পেশ করে বহরমপুর থানার পুলিস। ৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে আদালতে পেশ করা হলেও ওইদিন আদালতের তরফে দুদিনের পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আজ তাকে ফের আদালতে পেশ করা হয়। আগামী ১৬ মে ফের আদালতে তোলা হবে সুশান্তকে।

গোরাবাজারের শহিদ সূর্য সেন রোডের একটি মেসে থাকত ওই তরুণী। গত ২ মে সন্ধ্যের সম্ভবত ওই তরুণীকে মেসের বাইরে ডাকে সুশান্ত। তারপর সে বেরিয়ে রাস্তায় এলে তাকে এলোপাথাড়ি ছুরি দিয়ে কোপায়। ভরসন্ধের ওই ঘটনায় এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন অধীর চৌধুরী। এর পরই অভিযুক্ত সুশান্তকে সামসেরগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন-Blast: কৌটো ছুঁড়তেই ঘটল বিস্ফোরণ! রহড়ায় মৃত্যু কিশোরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.