Cow Smuggling Case: অনুব্রতর হাত ধরেই উত্থান, জেনে নিন কেষ্টর এই ছায়াসঙ্গীর সম্পত্তির পরিমাণ

CBI সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বিদ্যুৎ বাবু। তার অপারেশন এর জন্যে ৫৭ লক্ষ টাকা দিয়েছিলেন অনুব্রত মন্ডল। এই মুহূর্তে বিদ্যুৎকে জিজ্ঞেসবাদ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে সিবিআই

Updated By: Aug 21, 2022, 04:49 PM IST
Cow Smuggling Case: অনুব্রতর হাত ধরেই উত্থান, জেনে নিন কেষ্টর এই ছায়াসঙ্গীর সম্পত্তির পরিমাণ

প্রসেনজিত্ মালাকার: অনুব্রতর সাম্রাজ্য যারা সামাল দিতেন তাদের একজন বোলপুরের কালিকাপুরে বাসিন্দা বিদ্যুত্ গায়েন। বোলপুর পুরসভার সামান্য একজন সাফাইকর্মী থেকে কীভাবে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক তিনি হলেন সেটাই এখন খতিয়ে দেখছে সিবিআই। রবিবার সকালে তার বাড়িতে যায় সিবিআইএর একটি দল। বেশ কিছুক্ষণ তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। বাড়িতে তল্লাশিও চালানো হয়। সূত্রের খবর, অনুব্রত ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের নামে থাকা একাধিক সম্পত্তির সঙ্গে তাঁর যোগসাজস রয়েছে। জানা যাচ্ছে,পেশায় বোলপুর পৌরসভার কর্মী বিদ্যুত্ গায়েন। বোলপুর পুররসভায় ২০০৮-২০০৯ সালে চাকরি পান। প্রথমে অস্থায়ী কর্মী হিসাবে গাড়ির খালাসি হিসাবে কাজে লাগেন তিনি। এরপর, ২০১২ সাল নাগাদ অনুব্রত মন্ডলের হাত ধরেই স্থায়ী পদে নিয়োগ পান তিনি। আগে ছিলেন খালাসি পরে পার্মানেন্ট হবার পর হন ড্রাইভার।

আরও পড়ুন-'খেলা হবে, ভয়ংকর খেলা হবে', এবার পালটা হুঁশিয়ারি তৃণমূলকে!

একজন ডি গ্রুপের স্টাফের এত পরিমাণ সম্পত্তি হল কি করে? চক্ষুচড়কগাছ সিবিআই আধিকারিকদের।। তাদের মতে অনুব্রত মণ্ডলের বহু বেনামি সম্পত্তি বিদ্যুৎ এর নামে। সিবিআই সূত্রে খবর, অনুব্রত মন্ডলের মেয়ে সুকন্যা মন্ডলের যে সকল সম্পত্তি রয়েছে তাতে সবেতেই রয়েছে এই বিদ্যুৎ গায়েনের নাম।। এমনকি ভোলে বোম রাইস মিলও রয়েছে এই বিদ্যুৎ এর নামে। পাশাপাশি অনুব্রত একটি গাড়িতে চাপতেন "ইনোভা ক্রিস্ট " সেটিও ছিল বিদ্যুৎ এর নামে কেনা।

অনুব্রত এর ছায়া সঙ্গী ছিলেন এই বিদ্যুৎ। ব্যাক্তিগত সম্পত্তিও কম না। সিবিআই সূত্রে খবর, বোলপুর শহরে মোট ৪ টি বাড়ি ও বিপুল জমি রয়েছে তার নামে। এই বিদ্যুৎ এর বাড়িতে আজ সিবিআই আধিকারিকরা গিয়ে দেখেন, বিদ্যুৎ গাইন বাড়িতে ছিলেন না। সূত্রের খবর, তিনি পলাতক। যদিও তার বাড়িতে জিজ্ঞেস করা হলে একজন বলেন তিনি কলকাতায় আছেন।

এমনকি CBI সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বিদ্যুৎ বাবু। তার অপারেশন এর জন্যে ৫৭ লক্ষ টাকা দিয়েছিলেন অনুব্রত মন্ডল। এই মুহূর্তে বিদ্যুৎ কে জিজ্ঞেসবাদ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে সিবিআই। আধিকারিকদের মতে সেই একমাত্র অনুব্রত মন্ডলের বেনামি সম্পত্তির তথ্য দিতে পরবেন। বোলপুরে কান পাতলেই শোনা যায়, অনুব্রতর এক হাত যেমন সায়গল হোসেন অন্যদিকে আরেক হাত ছিল এই বিদ্যুৎ গায়েন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.