Cow Smuggling: 'অনুব্রতর সাম্রাজ্য' দেখাভাল করতেন এই অপারেটর, সাতসকালেই বিদ্যুতের বাড়িতে সিবিআই

তদন্তে উঠে আসছে অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডলের নামে যেসব রাইস মিলের সন্ধান পাওয়া যাচ্ছে সেখানেও বিদ্যুত গায়েনের নাম উঠে আসছে। সুকন্যার যে দুটি কোম্পানির নাম পাওয়া যাচ্ছে সেখানেও বিদ্যুতের নাম। বলা যেতে পারে বিদ্যুত্ গায়েন ছিলেন একপ্রকার অনুব্রত ছায়াসঙ্গী

Updated By: Aug 21, 2022, 03:35 PM IST
Cow Smuggling: 'অনুব্রতর সাম্রাজ্য' দেখাভাল করতেন এই অপারেটর, সাতসকালেই বিদ্যুতের বাড়িতে সিবিআই

প্রসেনজিত্ মালাকার: গোরুপাচার কাণ্ডে সিবিআইয়ের রেডারে ছিল অনুব্রত ঘনিষ্ঠ বিদ্যুত্ গায়েন। ওই পাচারকাণ্ডে জড়িত ৩ অপারেটের কথা উঠে আসছিল। তার মধ্য়ে ছিল এই বিদ্যুত্ গায়েন। রবিবার বোলপুরের কালিকাপুরে তার বাড়িতেই হানা দিল সিবিআই। সূত্রের খবর অনুব্রতর সাম্রাজ্যে ৩ তিন জন অপারেটরের বড় ভূমিকা ছিল তার হল আব্দুল লতিফ, রাজীব ভট্টাচার্য ও বিদ্যুৎ গায়েন। কালিকাপুরে ঝাঁ চকচকে বাড়ি বিদ্যুতের। সকালেই সেখানে চলে যান সিবিআই আধিকারিকরা। তল্লাশির পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হয়ে অনুব্রত ঘনিষ্ঠকে। বোলপুর পুরসভার সাফাইকর্মী বিদ্যুত্ গায়েন। ওই অলপ্ বেতনের চাকরি থেকে কীভাবে প্রাসাদের বাড়ি ও বিপুল সম্পত্তি করলেন বিদ্যু্ত্ সেটাই খুঁজে দেখতে চাইছে সিবিআই। পরিবারের তরফে বেশকিছু দিন ধরেই বলা হচ্ছিল বিদ্যুত্ বাবু অসুস্থ। তিনি বাড়ি থেকে বের হচ্ছেন না। সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের যেসব বেনামি সম্পত্তি রয়েছে বলে অভিযোগ উঠেছে সেইসব সম্পত্তির সঙ্গে জড়িয়ে গিয়েছে বিদ্যুত্ গায়েনের নাম।

আরও পড়ুন-Anubrata Mondal: কীভাবে চলত 'অনুব্রতের সাম্রাজ্য'? সিবিআইয়ের নজরে ৩ অপারেটর

তদন্তে উঠে আসছে অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডলের নামে যেসব রাইস মিলের সন্ধান পাওয়া যাচ্ছে সেখানেও বিদ্যুত গায়েনের নাম উঠে আসছে। সুকন্যার যে দুটি কোম্পানির নাম পাওয়া যাচ্ছে সেখানেও বিদ্যুতের নাম। বলা যেতে পারে বিদ্যুত্ গায়েন ছিলেন একপ্রকার অনুব্রত ছায়াসঙ্গী। সূত্রের খবর বিদ্যু্ত গায়েনের যকৃতের চিকিত্সার জন্য ৫৭ লাখ টাকা এসেছে অনুব্রতর তরফ থেকে। সোজাকথায় অনুব্রতর বিভিন্ন কাজকারবার দেখাশোনা করত বিদ্যুত্ গায়েন। এমনটাও শোনা যাচ্ছে অনুব্রতর একাধিক বেনামি সম্পত্তি রয়েছে বিদ্যুত্ গায়েন ও তার মেয়ের নামে। একসময় অনুব্রত যে ইনোভা 

রবিবার একটি গাড়িতে সিবিআই আধিকারিকদের একটি ছোট দল আসে বিদ্যুত্ গায়েনের কালিকাপুরে বাড়িতে। যেখানে সিবিআইয়ের প্রশ্ন সেটি হল বিদ্যুত্ গায়েনের যে পরিমাণ সম্পত্তি রয়েছে তার সঙ্গে তার সাফাইকর্মীর আয়ের কোনও সামঞ্জস্য নেই। গোরুপাচারকাণ্ডে অনুব্রতকে গ্রেফতারের পর অনুব্রতর বিপুল সম্পত্তির কোনও সন্ধান পায়নি সিবিআই। তাহলে অনুব্রতর সম্পত্তি কোথায় গেল? মনে করা হচ্ছে ওইসব সম্পত্তি রয়েছে অনুব্রতর ৩ অপারেটারের নামেই। তাই বিদ্যুতকে জিজ্ঞাসাবাদ।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.