Jalpaiguri: পুজোর চাঁদার জুলুমে নাজেহাল এলাকাবাসী...

Jalpaiguri: প্রজাতন্ত্র দিবসের দিন দেখা গেল জলপাইগুড়ির একাধিক জায়গায় চাঁদার জুলুম। যদিও এই দৃশ্য প্রত্যেক দিনের বলে দাবি স্থানীয়দের। কার্যত জবরদস্তি ভাবেই তোলা হয় চাঁদা এই এলাকায়।

Updated By: Jan 27, 2024, 02:18 PM IST
Jalpaiguri: পুজোর চাঁদার জুলুমে নাজেহাল এলাকাবাসী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই সরস্বতী পুজে। আর তার আগেই প্রজাতন্ত্র দিবসের দিন দেখা গেল জলপাইগুড়ির একাধিক জায়গায় চাঁদার জুলুম। যদিও এই দৃশ্য প্রত্যেক দিনের বলে দাবি স্থানীয়দের। কার্যত জবরদস্তি ভাবেই তোলা হয় চাঁদা এই এলাকায়।

আরও পড়ুন: Malbazar: হাতির হানায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি! দেওয়াল চাপা পড়ে আহত তিন...

মূলত পিকনিক স্পট গুলোতে যাওয়ার রাস্তাতেই এই চাঁদা তোলা হচ্ছে। যার ফলে একাধিক মানুষকে ভোগান্তি শিকার হতে হচ্ছে বলে অভিযোগ। অভিযোগ এদিন বেলাকোবা থেকে গজলডোবা যাওয়ার পথে একাধিক জায়গায় চাঁদার জুলুম দেখতে পাওয়া গেছে।

চাঁদা না দিলে রাস্তা আটকে দেওয়ার অভিযোগ উঠেছে একাংশ যুবকদের বিরুদ্ধে। ঘটনায় প্রশাসন নিশ্চুপ থাকারও অভিযোগ তুলছে স্থানীয় বাসিন্দারা। ভোগান্তির শিকার যেসকল মানুষেরা, তাঁরা দ্রুত পুলিসের হস্তক্ষেপের দাবী জানিয়েছেন। যদিও জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার উমেশ গনপত জানান, টেলিফোনে জানান হয়েছে এই ঘটনার কথা। ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন: Paschim Medinipur: ট্রাকের ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর...

সূত্রের খবর অমুযায়ী, এই রাস্তার অবস্থা এমনিতেও খুব একটা ভালো নয়। বোদাগঞ্জ বাজার থেকে টাকিমারী হয়ে গজলডোবা  যাওয়ার দীর্ঘ প্রায় ১০-১২ কিলোমিটার রাস্তার বেহাল।  তার উপর এই রাস্তায় বেলা বোলাকোবা, মন্থনী, গজলডোবা যাতায়াতের রাস্তা সহ জেলার একাধিক জায়গায় চাঁদার জুলুম। ফলত নাজেহাল সেই এলাকার স্থানীয় বাসিন্দারা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.