Malbazar: জঙ্গল সাফারিতে যাওয়ার পথে দুর্ঘটনায় জখম ৫ পর্যটক! কুয়াশাই কারণ?

Malbazar: কুয়াশাই কি কারণ? বৃহস্পতিবার সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের চালসা ৩১ নম্বর জাতীয় সড়কের বাতাবাড়ি দিঘিরপাড়-সংলগ্ন এলাকায় ঘটল দুর্ঘটনা।

Updated By: Jan 11, 2024, 12:55 PM IST
Malbazar: জঙ্গল সাফারিতে যাওয়ার পথে দুর্ঘটনায় জখম ৫ পর্যটক! কুয়াশাই কারণ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোট গাড়িতে করে জঙ্গল সাফারিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জখম হলেন ৫ পর্যটক-সহ গাড়িচালক। আজ, বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের চালসা ৩১ নম্বর জাতীয় সড়কের বাতাবাড়ি দিঘিরপাড়-সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন: Ram Mandir on Cycle: সংকল্প! ক'মাস আগে বাদ গিয়েছে পা, এক পায়ে সাইকেল চালিয়েই অযোধ্যা চললেন সৌমিক...

দ্রুত গতিই কি দুর্ঘটনার কারণ? না, সম্ভবত কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। জখম পর্যটকদের ও গাড়িচালককে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Ram Mandir Ayodhya: রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা রামলালার, বাংলায় দুরন্ত গতিতে ঘুরছে কুমোরের চাকা...

জানা গিয়েছে, তমলুক এলাকার ৫ জন পর্যটককে নিয়ে বৃহস্পতিবার সকালে মূর্তি এলাকার এক বেসরকারি রিসর্ট থেকে গাড়িটি লাটাগুড়ির দিকে যাচ্ছিল। যাওয়ার পথে বাতাবাড়ি দিঘিড়পার-সংলগ্ন এলাকার জাতীয় সড়কে দাঁড়ানো একটি ট্রাক্টরের সঙ্গে এর ধাক্কা লাগে। ধাক্কায় ছোট গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির চালক-সহ পাঁচ পর্যটক জখম হন। খবর পেয়ে মেটেলি থানার পুলিস এসে ট্রাক্টর ও গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায়। মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.