Duttapukur Firing: ভরসন্ধেয় দত্তপুকুরে 'গুলি', নিহত এক জমি ব্যবসায়ী

বারাসত হাসপাতালে নিয়ে গলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পিছনে ব্যবসায়ী কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Jun 27, 2022, 10:32 PM IST
Duttapukur Firing: ভরসন্ধেয় দত্তপুকুরে 'গুলি', নিহত এক জমি ব্যবসায়ী
প্রতীকী ছবি

মনোজ মণ্ডল: ভরসন্ধেয় দত্তপুকুরে গুলি। দত্তপুকুরের কাশিমপুরে চলল গুলি। নিহত এক জমি ব্যবসায়ী। নিহত ব্যক্তির নাম মন্মথ মণ্ডল। বাইকে এসে দুষ্কৃতীরা হামলা করে। দু'রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। বারাসত হাসপাতালে নিয়ে গলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পিছনে ব্যবসায়ী কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তি জমি ব্যবসায়ী। প্রত্যেকদিনের মতো সোমবারও তিনি রাত আটটা নাগাদ বাড়ি ফিরছিলেন।  সেই সময় কে বা কারা এসে তাকে লক্ষ্য করে দু'রাউন্ড গুলি চালায়। একটি গুলি মাথায় এবং অপরটি মন্মথবাবুর পেটে লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে বারাসত হাসপাতালে পাঠায়। এরপর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঠিক কী কারণে এই খুন? তা এখনও স্প,্ট নয়। তবে পুলিসের প্রাথমিক অনুমান ব্যবসায়িক কারণেই এই খুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.