শীতলকুচিতে বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলিতে আহত ২, অভিযুক্ত তৃণমূল

সন্দেশখালিতে বিজেপি কর্মীদের মৃত্যুর প্রতিবাদে রবিবার বিকেলে বিজেপির অবরোধ কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন দলীয় কর্মীরা। তখনই বিজেপি সমর্থকদের লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। 

Updated By: Jun 9, 2019, 07:46 PM IST
শীতলকুচিতে বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলিতে আহত ২, অভিযুক্ত তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারে শীতলকুচিতে বিজেপির বিজয় মিছিল লক্ষ্য করে চলল গুলি। আহত ২ বিজেপি কর্মী। ঘটনার পর তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। ভাঙচুর হয় শতাধিক বাড়ি-ঘর।

 

সন্দেশখালিতে বিজেপি কর্মীদের মৃত্যুর প্রতিবাদে রবিবার বিকেলে বিজেপির অবরোধ কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন দলীয় কর্মীরা। তখনই বিজেপি সমর্থকদের লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি লাগে দলের প্রাক্তন জেলা সভাপতি হেমচন্দ্র বর্মনের ছেলে জনক বর্মনের পায়ে। 

এছাড়া তরণী বর্মণ নামে গুলিবিদ্ধ এক যুবককের বুকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে বলে জানা গিয়েছে। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের মাথাভাঙ্গা হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। 

দুর্গাপুরের কাঁকসায় বিজেপির বিজয় মিছিল থেকে তৃণমূল কর্মীর বাড়িতে ভাঙচুর

ঘটনার সময় এলাকায় তৃণমূল ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। ভাঙচুর হয়েছে স্থানীয়দের প্রায় ১০০টি বাড়ি। খবর পেয়ে এলাকায় পৌঁছেছে পুলিস। 

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহার। বিজেপি - তৃণমূল সংঘর্ষের পাশাপাশি সংঘর্ষে জড়িয়েছে তৃণমূলের ২ গোষ্ঠীও। গত শুক্রবারই কোচবিহারে তৃণমূলের জেলা সভাপতিকে অপসারিত করেছে শাসকদল।

 

.