গোডাউনে বিধ্বংসী আগুন, মারাত্মক ক্ষতিগ্রস্ত পাশের ৩ টি বাড়ি

প্রথমে গোডাউনের সামনে দাঁড়িয়ে থাকা একটি  ট্যাঙ্কারে আগুন লাগে। তা থেকেই আগুন লাগে গোডাউনে ।  দাহ্য  পদার্থ মজুত থাকায় আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত।

Updated By: Nov 8, 2018, 11:35 AM IST
গোডাউনে বিধ্বংসী আগুন, মারাত্মক ক্ষতিগ্রস্ত পাশের ৩ টি বাড়ি

নিজস্ব প্রতিবেদন:  প্ল্যাস্টিক,কাগজ সহ  পুরনো ভাঙাচোরা জিনিসপত্র  মজুত গোডাউনে ভয়াবহ আগুন।   ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন। বর্ধমান শহরের কুণ্ডু পুকুর এলাকায় ঘটনাটি ঘটেছে। আগুনে তিনটি বাড়িও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

আরও পড়ুন: অনুষ্ঠান সেরে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় ফের মৃত্যু গায়কের!

স্থানীয় বাসিন্দারা জানান,  প্রথমে গোডাউনের সামনে দাঁড়িয়ে থাকা একটি  ট্যাঙ্কারে আগুন লাগে। তা থেকেই আগুন লাগে গোডাউনে ।  দাহ্য  পদার্থ মজুত থাকায় আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত।  সঙ্গে সঙ্গেই স্থানীয়রাই খবর দেন দমকলে। তবে দমকলের বিরুদ্ধে দেরিতে আসার অভিযোগ ওঠে। যদিও দমকল কর্মীদের দাবি, রাস্তায় কালীপুজোর মণ্ডপের গেট ও অন্যান্য পার্কিং করা গাড়ির জন্য ইঞ্জিন ঢোকাতে দেরি হয়েছে।  দমকলের দুটি ইঞ্জিন গোডাউনের আগুনকে নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: মাংস কিনতে গিয়েছিলেন মা, ফিরে এসে স্বামীকে দুই মেয়ের সঙ্গে যে অবস্থায় দেখলেন...

এদিকে, ততক্ষণে পাশের তিনটি বাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। বাড়ি তিনটি মারাত্মক  ক্ষতিগ্রস্ত হয়েছে।  ঘরের খাট, বিছানা সহ অন্যান্য সামগ্রী পুড়ে যায়। সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় বাড়ি  তিনটির ছাদে থাকা জলের ট্যাঙ্কও।  আগুনের লেলিহান শিখার তাপে বাড়ি গুলির দেওয়াল ও ছাদে ফাটল তৈরি হয়েছে।  অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, শেখ আমির নামে এক ব্যক্তি বেআইনিভাবে এলাকায় ওই গোডাউন চালাচ্ছে। বারবার তাঁর বিরুদ্ধে প্রশাসনের কাছে অভিযোগও জানিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু লাভ হয়নি কিছুই।  গোডাউনে প্রচুর দাহ্য পদার্থ মজুত থাকায় যে কোনও সময়ই বড়  কোনও দুর্ঘটনার আশঙ্কা করতেন তাঁরা।  ঘটনার পর থেকে বেপাত্তা শেখ আমির।  গোটা এলাকায় কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে।

 

.