Howrah: কারখানায় বিদ্যুৎষ্পৃষ্ট বাবা, বাঁচাতে গিয়ে মৃত্য়ু ছেলেরও

নদিয়ার চাপড়ায় একইভাবে প্রাণ গেল ইটভাটার শ্রমিকের। 

Updated By: May 10, 2022, 09:30 PM IST
Howrah: কারখানায় বিদ্যুৎষ্পৃষ্ট বাবা, বাঁচাতে গিয়ে মৃত্য়ু ছেলেরও

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক! বাবাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হল ছেলেও। যখন হাসপাতালে নিয়ে যাওয়া হল, তখন দু'জনকেই মৃত বলে ঘোষণা করলেন চিকিৎসকরা। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘটনাস্থল, হাওড়া।

জানা গিয়েছে, হাওড়ার ইছাপুর পূর্ব পাড়া এলাকার বাসিন্দা শৈলেন হাজরা। বাড়ি নিচেই একটি হিট ট্রিটমেন্ট প্ল্যান্ট রয়েছে তাঁর। এদিন সকালে সেই কারখানাটি চালু করতে গিয়েই ঘটে বিপর্যয়।

আরও পড়ুন: মামীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ ভাগ্নের, মারধরে অভিযুক্ত শ্বশুরবাড়ি

কেন? প্রথমে বিদ্যুৎষ্পৃষ্ট হন শৈলেন। বাবাকে বাঁচাতে গিয়েছিলেন ছেলে স্বপ্নিল। কিন্তু একই পরিণতি হয় তাঁরও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগাছা থানার পুলিস। সঙ্গে CESC-র কর্মীরাও। বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে বাবা ও ছেলে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁদের স্থানান্তরিত করা হয় হাওড়া হাসপাতালে। দু'জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: মোবাইল ফোন খারাপ, 'অবসাদে' আত্মঘাতী সপ্তম শ্রেণির ছাত্রী!

এদিকে দুপুর থেকে বৃষ্টি শুরু হয়েছিল নদিয়ার চাপড়ায়। ডাঙাপাড়া এলাকায় ইঁটভাটায় কাজ করছিলেন শ্রমিকরা। বিদ্যুষ্পৃষ্ট হন এক শ্রমিক। তাঁকে উদ্ধার করে হাসপাতালে অন্যন্য শ্রমিকরা। কিন্তু চিকিৎসকরা মৃত ঘোষণা করার পর, দেহ ফেলে রেখে তাঁরা পালিয়ে যান বলে অভিযোগ। পরে পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.