Extra Marital Affair: পরপুরুষের সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী! ২০ বছর সংসারের পর ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন স্বামী

স্ত্রীকে খালি সন্দেহ করতেন বাবু। পরপুরুষের সঙ্গে স্ত্রীর 'ঘনিষ্ঠ' সম্পর্ক (Extra Marital Affair) রয়েছে। এমনটাই ভাবতেন বাবু। 

Updated By: Mar 30, 2022, 02:43 PM IST
Extra Marital Affair: পরপুরুষের সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী! ২০ বছর সংসারের পর ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন স্বামী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পরকীয়া সম্পর্কে (Extra Marital Affair) লিপ্ত রয়েছে স্ত্রী। সন্দেহের বশে স্ত্রীকে খুন (Murder) করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সোনারপুর (Sonarpur) থানার চড়ক তলায়। মৃতের নাম মৌসুমি ব্যানার্জি (Husband Killed Wife)। 

জয়নগর থানা এলাকার চালতবেড়িযায় বাপের বাড়ি মৌসুমির। প্রায় ২০ বছর আগে সম্বন্ধ দেখে বাবু ব্যানার্জির সঙ্গে বিয়ে হয় মৌসুমির। দম্পতির ১৮ বছরের একটি ছেলে ও ১২ বছরের মেয়ে রয়েছে। কিন্তু অভিযোগ, স্ত্রীকে খালি সন্দেহ করতেন বাবু। পরপুরুষের সঙ্গে স্ত্রীর 'ঘনিষ্ঠ' সম্পর্ক (Extra Marital Affair) রয়েছে। এমনটাই ভাবতেন বাবু। অভিযোগ, এই সন্দেহ থেকেই প্রায়শই স্ত্রীর সঙ্গে অশান্তি লেগে থাকত তাঁর। মঙ্গলবারও সন্দেহ থেকেই স্ত্রীর উপর চড়াও হন বাবু। লাঠি দিয়ে মাথা থেঁতলে স্ত্রী মৌসুমীকে বাবু খুন (Murder) করেন বলে অভিযোগ।

এই ঘটনায় মৌসুমির পরিবারের পক্ষ থেকে সোনারপুর থানায় খুনের (Husband Killed Wife) অভিযোগে মামলা রুজু করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিস। এদিকে ঘটনার পর পলাতক স্বামী বাবু ব্যানার্জি। অভিযুক্তের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Kolkata Molestation: ঝিমুনি এসেছিল তরুণীর, 'সুযোগ' বুঝে চলন্ত বাসের মধ্যেই তরুণীর সঙ্গে 'কুকর্ম' যুবকের

Matia Minor Rape: উপহারের লোভ দেখিয়ে নির্জনে 'ধর্ষণ', ঝোপ থেকে 'উদ্ধার' দেহ; মৃত্যুর সঙ্গে লড়ছে মাটিয়ার নাবালিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.