পঞ্চায়েত প্রধান থাকাকালীন আর্থিক দুর্নীতির অভিযোগ, গ্রেফতার রাজীব ঘনিষ্ঠ নেতা

হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা জানান যতদিন তৃণমূলে ছিলেন গোবিন্দ হাজরা ততদিন কোনো অভিযোগ হয়নি

Updated By: Jun 21, 2021, 04:46 PM IST
পঞ্চায়েত প্রধান থাকাকালীন আর্থিক দুর্নীতির অভিযোগ, গ্রেফতার রাজীব ঘনিষ্ঠ নেতা

নিজস্ব প্রতিবেদন: আর্থিক তছরুপের অভিযোগ গ্রেফতার হাওড়ার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান। রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ এই বিজেপি নেতাকে তার লিলুয়ার বাড়ি থেকে আজ গ্রেফতার করে পুলিস। ধৃত ওই নেতার নাম গোবিন্দ হাজরা।

আরও পড়ুন-ভোট পরবর্তী হিংসা মামলায় রাজ্যের পুনর্বিবেচনার আবেদন খারিজ, রাজ্যকে ভর্ৎসনা করে আগের রায়ই বহাল রাখল...

পুলিস সূত্রে খবর, টানা চারবারের প্রধান ছিলেন গোবিন্দ হাজরা। একাকায় বেশ দাপুটে। প্রধান থাকাকালীন একাধিক আর্থিক তছরুপের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। কয়েকদিন আগে তাঁর বিরুদ্ধে লিলুয়া থানায় অভিযোগ করেন জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান। তদন্ত নেমে গোবিন্দ হাজরাকে গ্রেফতার করে পুলিস। জামিন অযোগ্য ধারায় মামলা করা হয় তার বিরুদ্ধে।

ডোমজুড়(Domjur) বিধানসভা কেন্দ্রের জগদীশপুর অঞ্চলের দাপুটে তৃণমূল নেতা গোবিন্দ হাজরা  বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন। রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ এই নেতা সক্রিয়ভাবে  বিজেপির প্রার্থীর হয়ে প্রচারও করেন।

আরও পড়ুন-জন বার্লার পর সৌমিত্র খাঁ, এবার রাঢ়বঙ্গ ভেঙে আলাদা রাজ্যের দাবি জানালেন BJP সাংসদ  

গত ২ রা মে ভোটের ফলাফল প্রকাশ হলে তার নির্মিত বহুতলে ভাঙচুর করা হয়। অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। এরপর বাড়ি ছেড়ে পালিয়ে যান গোবিন্দ হাজরা। তাকে কি ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে তাঁকে? এ প্রশ্নের উত্তরে গোবিন্দ হাজরা বলেন তিনি যা বলার আদালতে বলবেন।

হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা জানান যতদিন তৃণমূলে ছিলেন গোবিন্দ হাজরা ততদিন কোনো অভিযোগ হয়নি। এখন বিজেপি করাতে তাকে ফাঁসানো হচ্ছে।

রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়(Arup Roy) এই অভিযোগ উড়িয়ে বলেন, অভিযোগ পেয়ে পুলিস ব্যবস্থা নিয়েছে। তদন্ত চলছে। আর মুখ্যমন্ত্রীর নির্দেশ রয়েছে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে তা যে কোন দলের হোক। আজ ধৃত প্রাক্তন পঞ্চায়েত প্রধানকে আদালতে পেশ করে লিলুয়া থানার পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.