Maheshtala: ফের কার্নিশে! মহেশতলায় স্থানীয়দের তৎপরতায় প্রাণে বাঁচলেন বৃদ্ধ

যে আবাসনে থাকেন, সেই আবাসনের কার্নিশে উঠে পড়েছিলেন তিনি। হুলস্থূলকাণ্ড মহেশতলার কুড়ি ফুট এলাকায়।

Updated By: Jun 29, 2022, 08:21 PM IST
Maheshtala: ফের কার্নিশে! মহেশতলায় স্থানীয়দের তৎপরতায় প্রাণে বাঁচলেন বৃদ্ধ

অয়ন ঘোষাল ও অশোক মান্না: পরিবারের লোকেদের মনোমালিন্য! আবাসনে কার্নিশে উঠে পড়লেন বৃদ্ধ। ঘণ্টা দুয়েক চেষ্টায় তাঁকে উদ্ধার করল দমকল। কলকাতার মল্লিকবাজারের পর এবার দক্ষিণ ২৪ পরগনা মহেশতলা।

জানা গিয়েছে,  ওই ব্যক্তির নাম জি কুমার রাও। মহেশতলায় কুড়ি ফুট এলাকায় একটি আবাসনের চারতলার ফ্ল্যাটে থাকেন তিনি। এদিন সকালে প্রাতঃভ্রমকারীরা দেখেন, যে আবাসনে থাকেন, সেই  আবাসনেরই কার্নিস থেকে ঝুলছেন ওই ব্য়ক্তি! শুধু তাই নয়, আতঙ্কে তখন রীতিমতো চিৎকারও করছিলেন তিনি।

আরও পড়ুন: Suicide: আত্মঘাতী মন্ত্রী সৌমেন মহাপাত্রের চিকিৎসক ভাগ্নী

খবর দেওয়া হয় মহেশতলা থানায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কিন্তু উঁচু মই বা ল্যাডার না থাকায় ওই বৃদ্ধকে নামিয়ে আনা যায়নি। শেষপর্যন্ত দমকলে খবর দেন পুলিসকর্মীরা। প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টায় জি কুমার রাওকে উদ্ধার করেন দমকর্মীরা।  কেন এমনকাণ্ড? পুলিস সূ্ত্রে, পরিবারের লোকেদের সঙ্গে মনোমালিন্যের কারণে মঙ্গলবার গভীর রাতে প্রথমে চারতলা আবাসনের ছাদে, তারপর কার্নিশে উঠে পড়েন ওই বৃদ্ধ।

এর আগে, শনিবার সকালে কলকাতার মল্লিকবাজারে ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সের সাততলার কার্নিসে উঠে পড়েছিলেন এক রোগী। শুধু তাই নয়, প্রায় ঘণ্টা দেড়েক কার্নিশেই বসেছিলেন তিনি। এরপর আচমকাই নিচে ঝাঁপ দেন এবং শেষপর্যন্ত মারাও যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.