Alipurduar Murder: বড়দিনের সকালে ঘরে বৃদ্ধের রক্তাক্ত দেহ! খুন করল ছেলে?

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। পরিবারের লোকেদের দাবি,  এর আগেও নাকি বাবাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল ওই যুবক।

Updated By: Dec 25, 2022, 05:47 PM IST
Alipurduar Murder: বড়দিনের সকালে ঘরে বৃদ্ধের রক্তাক্ত দেহ! খুন করল ছেলে?

তপন দেব ও কিরণ মান্না: বড়দিনের সকালে ছেলের হাতে খুন অসুস্থ বাবা! ঘরেই পাওয়া গেল রক্তাক্ত দেহ। অভিযোগ, প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়েছিল আগেও! গ্রেফতার অভিযুক্ত। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল আলিপুরদুয়ারে।

জানা গিয়েছে, মৃতের নাম কৃষ্ণ রবিদাস। বাড়ি, আলিপুরদুয়ারের তিনমাইল এলাকায়। বয়স সত্তর কোঠায়। নানা ধরণের অসুখে ভুগতেন তিনি। বাড়িতে তখন আর কেউ ছিল না। অভিযোগ, এদিন সকালে ওই বৃদ্ধকে খুন করে ছেলে জ্ঞান রবিদাসই। কীভাবে? ধারালো অস্ত্র বাবার গলির নলি কেটে দেয় সে!বেশ কিছুক্ষণ ঘটনাটি নজরে পড়ে প্রতিবেশীদের। ঘরে কৃষ্ণের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন তাঁরা।

তারপর? খবর দেওয়া হয় থানায়। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিস। উদ্ধার করা হয়েছে অস্ত্রটিও। পরিবারের লোকের দাবি, জ্ঞান রবিদাস মানসিকভাবে অসুস্থ। এর আগেও নাকি নিজের বাবাকে খুনের চেষ্টা করেছিল সে। 

আরও পড়ুন: Dhaniakhali: দাদা গোরু চোর! উপ-প্রধানের পাল্টা মারে হাত-পা ভাঙল ৪ গ্রামবাসীর

এদিকে বড়দিন রাজ্যজুড়ে উৎসবের আমেজ। পর্যটকদের ভিড় উপচে পড়ে দিঘায়। ঘড়িতে তখন ১টা। এদিন দুপুরে আচমকাই আগুন লেগে যায় তাজপুরে সমুদ্র লাগোয়া জঙ্গলে। প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন কর্তব্যরত বনকর্মীরা। কিন্তু ততক্ষণে আগুন ছড়িয়ে পড়েছে অনেকটাই! শেষপর্যন্ত দুটি ইঞ্জিনের সাহায্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা। কেউ হতাহত হননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.