Sheikh Shahjahan: 'জোর করে বয়ান নিয়েছে ইডি', শাহজাহানের 'বিতর্কিত' চিঠি আজ আদালতে পেশ

সেদিন চিঠিতে সে জানায়, ইডি তাকে দিয়ে জোর করে বয়ান লিখিয়ে নিয়েছে। এমনকী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নাকি হুমকি দেয় বয়ান না দিলে সে ও তার পরিবারের বিরুদ্ধে মাদক এবং নারী পাচারের মামলা আনা হবে।

Updated By: Apr 15, 2024, 02:14 PM IST
Sheikh Shahjahan: 'জোর করে বয়ান নিয়েছে ইডি', শাহজাহানের 'বিতর্কিত' চিঠি আজ আদালতে পেশ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: শাহজাহানের চিঠি বিতর্ক আজ উল্লেখ করা হবে ব্যাঙ্কশাল আদালতে। শাহজাহানকে আজ আদালতে পেশ করা হলে তার চিঠি সংক্রান্ত অভিযোগ বিচারকের নজরে আনা হবে। গত শনিবার আদালতে চিঠি দিয়ে বিস্ফোরক অভিযোগ করে সন্দেশখালি কাণ্ডের মূল অভিযুক্ত শেখ শাহজাহান।

আরও পড়ুন, Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে', ভোট আবহে ফের বেলাগাম দিলীপ

সেদিন চিঠিতে সে জানায়, ইডি তাকে দিয়ে জোর করে বয়ান লিখিয়ে নিয়েছে। এমনকী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নাকি হুমকি দেয় বয়ান না দিলে সে ও তার পরিবারের বিরুদ্ধে মাদক এবং নারী পাচারের মামলা আনা হবে। আদালতকে দেওয়া চিঠিতে বয়ান প্রত্যাহারের দাবিও জানায় শাহজাহান।

চিঠিতে লেখা, 'ইডি হেফাজতে ১/০৪/২৪ থেকে ১৩/৪/২৪ পর্যন্ত ইডি হেফাজতে থাকাকালীন আমাকে দিয়ে মিথ্যা বয়ান রেকর্ড করানো হয়েছে। হুমকি দেওয়া হয়েছে। বয়ান না দিলে আমি, আমার সহোদর এবং আত্মীয়দের মাদক মামলায়, জড়িয়ে দেওয়া হবে।'শনিবারই শেষ হয় শাহজাহানের ইডি হেফাজতের মেয়াদ। তাঁকে আদালতে তোলা হলে সওয়াল-জবাব চলাকালীনই তাঁর আইনজীবী প্রকাশ্যে আনেন ও চিঠি।

সূত্রের খবর, আদালতে ইডি তাদের বক্তব্য লিখিত আকারে জমা দিয়েছে, সেখানেই শাহজাহানের দাবি, সন্দেশখালি এলাকায় তিনিই( শেখ শাহজাহান) শেষ কথা। তাঁর কথাতেই সব কাজ হয়। যে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতেন তিনি। এমনকী তৃণমূলের শীর্ষ নেতারা সন্দেশখালির ব্যাপারে তাঁর কথাই শুনে চলতেন। 

আরও পড়ুন, Malbazar: ভোটের ঠিক আগেই খুলে গেল বন্ধ চা-বাগান! হাসি ফুটল দুর্দশাগ্রস্ত শ্রমিকদের মুখে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.