সোশ্যাল মিডিয়ার সাহায্যে পাকড়াও, হলদিয়ায় মা-মেয়ের খুনে গ্রেফতার ২

ঘটনার দিন থেকেই আততায়ীদের ধরতে সোশ্যাল মিডিয়ার আশ্রয় নেওয়া হয়েছিল

Updated By: Feb 23, 2020, 08:44 PM IST
সোশ্যাল মিডিয়ার সাহায্যে পাকড়াও, হলদিয়ায় মা-মেয়ের খুনে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: গত ১৮ ফেব্রুয়ারি রূপনারায়ণ নদের তীরে জোড়া খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করে ফেলল পূর্ব মেদিনীপুর জেলা পুলিস। টানা ৫ দিন তদন্ত চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হল। এখনও অধরা ৩ জন।

আরও পড়ুন-গাইঘাটায় মর্মান্তিক দুর্ঘটনা, বাইক থেকে ছিটকে পড়তেই যুবতীকে পিষে দিল লরি

ঘটনার দিন বিকেলে রূপনারায়ণের তীরে ঝিকুরখালিতে দুই মহিলার দগ্ধ দেহ মৃতদেহ পাওয়া যায়। এরা সম্পর্কে মা ও মেয়ে। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার নিউ ব্যারাকপুরে।

রবিবার ওই দুজনের গ্রেফতারের পর সাংবাদিক সম্মেলন করেন পুলিস সুপার ইন্দিরা মুখোপাধ্যায়। সেখানে তিনি বলেন, ঘটনার দিন থেকেই আততায়ীদের ধরতে সোশ্যাল মিডিয়ার আশ্রয় নেওয়া হয়েছিল।

ঘটনার তদন্তে নেমে সেখ মনজুর নামে একজনকে গ্রেফতার করে পুলিস। সূত্রের খবর, জেরায় অপরাধের কথা স্বীকার করেছে মনজুর। তবে ঘটনার সঙ্গে জড়িত আরও তিনজন। এর মধ্যে মূল অভিযুক্ত সাদ্দাম হোসেনকে আটক করা হয়। দুজনেরই বাড়ি হলদিয়ায়।

আরও পড়ুন-সোমবার ভারতে মার্কিন প্রেসিডেন্ট; সফরের আগে ‘বাহুবলী’ ট্রাম্প, শেয়ার করলেন ভিডিয়ো

আজ এই দুজনকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হয়। গোপন সূত্রে খবর তথ্য প্রমাণ লোপাটের জন্য সব রকম চেষ্টা করে এরা।  সাদ্দাম নিজের হাত কেটে হলদিয়ার একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তিও হয় বলে খবর।

পুলিশ সূত্রের খবর রিয়ার সঙ্গে সাদ্দামের একটা প্রেমের সম্পর্ক ছিল। তাবে কী কারনে খুন করা হল তা এখনও পরিষ্কার নয়। অভিযুক্তদের ১৪ দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে।

.