টিভি দেখে ক্রাইম থ্রিলার নকল, 'খেলতে খেলতে' বেঘোরে মৃত্যু খুদের

পরিবার এবং প্রতিবেশীদের দাবি টিভির বিভিন্ন ক্রাইম থ্রিলারের প্রতি আকর্ষণ ছিল খুদের। সারাদিন সিরিয়াল দেখতেই ব্যস্ত থাকত সে। অনুমান সেখান থেকে অনুকরণ করেই এই ঘটনা ঘটিয়েছে রজনীকান্ত। 

Updated By: Feb 28, 2020, 11:33 AM IST
টিভি দেখে ক্রাইম থ্রিলার নকল, 'খেলতে খেলতে' বেঘোরে মৃত্যু খুদের

নিজস্ব প্রতিবেদন: ফের টেলিভিশনের ক্রাইম থ্রিলারের বলি এক শিশু। মালদার গাজলের ধুয়াদিখি এলাকার ঘটনা। বৃহস্পতিবার চতুর্থ শ্রেণির ছাত্রের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এ দিন রাতে ফাঁকা ঘর থেকে উদ্ধার হয় ওই রজনীকান্ত সাহা নামে ওই শিশুর ঝুলন্ত দেহ। পরিবার এবং প্রতিবেশীদের দাবি টিভির বিভিন্ন ক্রাইম থ্রিলারের প্রতি আকর্ষণ ছিল খুদের। সারাদিন সিরিয়াল দেখতেই ব্যস্ত থাকত সে। অনুমান সেখান থেকে অনুকরণ করেই এই ঘটনা ঘটিয়েছে রজনীকান্ত। জানা গিয়েছে, রজনীকান্তর বাবা সমীর সাহা পেশায় দিনমজুর, মা সরস্বতী সাহা গৃহবধূ।

আরও পড়ুন: সাত দফা দাবিতে ধর্মঘটে WBTC-র অস্থায়ী কর্মীরা, ব্যাহত পরিষেবা

পরিবার সূত্রে খবর, ঘটনার দিন বাড়িতে ছিলেন না কেউই। সেই সময় ঘরের মধ্যে বিছানার উপর চারটি বালিশ পর পর সাজায় সে, এরপর গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে ওই খুদে। বাড়ি ফিরে খুদের ঝুলন্ত দেহ উদ্ধার করে মা, ততক্ষমে সব শেষ। গ্রামবাসীরা খুদেকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন গাজোলের বিধায়ক দিপালী বিশ্বাস। খুদের মৃত্যুর ঘটনাকে ঘিরে তিনি শোক প্রকাশ করেছেন। পাশাপাশি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

.