শান্তিকুঞ্জের উপর 'ড্রোন উড়িয়ে নজরদারি'! লোকসভার স্পিকারকে জানাব: Dibyendu

হাইকোর্টের নির্দেশের পরেও বিরোধী দলনেতার বাড়ির গোপনীয়তা ভঙ্গ!

Updated By: Jan 21, 2022, 05:47 PM IST
শান্তিকুঞ্জের উপর 'ড্রোন উড়িয়ে নজরদারি'! লোকসভার স্পিকারকে জানাব: Dibyendu

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিরাপত্তা সংক্রান্ত মামলায় রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছে হাইকোর্ট (Calcutta High Court)। বিরোধী দলনেতার বাড়ির সামনে যখন মাইক না বাজানোর নির্দেশ দিয়েছে আদালত, তখন কাঁথিতে শান্তিকুঞ্জের (Shantikunj) উপর ড্রোন উড়িয়ে চলছে নজরদারি! অভিযোগ করলেন তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)। বললেন, 'লোকসভার স্পিকারকে জানাব'।

জেড ক্যাটাগরির নিরাপত্তা পান শুভেন্দু অধিকারী। তাহলে নেতাই, বাঁকুড়া ও কাঁথি বিভিন্ন কর্মসূচি বারবার কেন নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে? কলকাতা হাইকোর্টে মামলা করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দুর আরও অভিযোগ, কাঁথিতে তাঁর বাড়ি শান্তিকুঞ্জকে বিভিন্ন দিক থেকে সিসিটিভি ক্যামেরাবন্দি করা হয়েছে। সারাক্ষণ নজরদারি চলছে। বাড়ির সামনে তারস্বরে বাজানো হচ্ছে ডিজে! 

আরও পড়ুন: Malda Murder: মালদায় 'মনুয়া' কাণ্ড! স্বামীর মুণ্ডচ্ছেদের পর বস্তাবন্দি দেহ সেফটি ট্যাঙ্কে

এদিকে আবার হাইকোর্টের অনুমতি নিয়েই ১০ জানুয়ারি নেতাই যান শুভেন্দু। কেন? নেতাইকাণ্ডে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ ও শহিদবেদি মামলা দেওয়ার কর্মসূচি ছিল তাঁর। কিন্তু রাজ্যের বিরোধী দলনেতাকে মাঝপথেই আটকে দেওয়া হয়। বৃহস্পতিবার মামলাটির শুনানি হয়  হাইকোর্টের বিচারপতি  রাজাশেখর মান্থার সিঙ্গল বেঞ্চে। ২ সপ্তাহের মধ্যে রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছে আদালত। সঙ্গে নির্দেশ, রাত ৮টার পর বিরোধী দলনেতার বাড়ির সামনে মাইক বাজিয়ে সভা করা যাবে না।

আরও পড়ুন: Councillor Station: মহানগরের মাঝে ছোট্ট স্টেশন, ওয়ার্ডের সমস্যার সমাধান এবার বাড়ির সামনে

তাহলে? এদিন শুভেন্দুর ভাই, তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী বলেন, 'আমি যখন বারান্দা বসছি, আমার মেয়ে পড়ছে, তখন ড্রোন ওড়ানো হচ্ছে। ইউনিফর্ম নেই, আইকার্ড নেই। কিছু লোক ঘুরে বেড়াচ্ছে। কার নির্দেশ হচ্ছে জানি না'। তাঁর কথায়, 'এটা আমার অত্যন্ত দুর্ভাগ্য, তৃণমূল সাংসদ হওয়া সত্ত্বেও জেলাশাসক ফোন ধরেন না। পুলিস-প্রশাসন কথা শোনে না। লোকসভার স্পিকারকে জানাব। এখনও বলছি, মমতা বন্দ্য়োপাধ্যায় আমার নেত্রী। দলকেও জানাব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.